1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ১২:৫৭ পূর্বাহ্ন

অতিরিক্ত মহাসচিব হলেন এমপি খোকা

নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
  • আপডেট সময় : সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ১০৯ জন সংবাদটি পড়েছেন
অতিরিক্ত মহাসচিব হলেন এমপি খোকা

সোনারগাঁ প্রতিনিধি : জাতীয় পার্টির ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব পদে নিয়োগ পেয়েছেন পার্টির প্রেসিডিয়াম সদস্য ও স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সভাপতি লিয়াকত হোসেন খোকা এমপি।
জাতীয় পার্টির কেন্দ্রীয় দফতর সম্পাদক সুলতান মাহমুদের প্রেরিত বিজ্ঞপ্তিতে জানা যায়, ৩০ ডিসেম্বর সোমবার জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি পার্টির গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে নবম জাতীয় সম্মেলনের সিদ্ধান্ত মোতাবেক জাতীয় পার্টিতে আট জন অতিরিক্ত মহাসচিব নিয়োগ দিয়েছেন। এদের মধ্যে ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব হিসেবে নিয়োগ দেয়া হয় নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে দু’বারের নির্বাচিত জনপ্রিয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সভাপতি লিয়াকত হোসেন খোকাকে।
অন্যান্য বিভাগে দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত মহাসচিবরা হলেন, গোলাম কিবরিয়া টিপু এমপি (বরিশাল বিভাগ), সাহিদুর রহমান টেপা (খুলনা বিভাগ), এ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম (রাজশাহী বিভাগ), ফকরুল ইমাম এমপি (ময়মনসিংহ বিভাগ), এটিইউ তাজ রহমান (সিলেট বিভাগ), ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি (রংপুর বিভাগ) ও এ্যাডভোকেট মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া (চট্টগ্রাম বিভাগ)।
জাতীয় পার্টির গঠনতন্ত্রের ২০ উপধারা ১ (১) ক মোতাবেক এই নিয়োগ প্রদান করা হয়। যা ইতোমধ্যে কার্যকর করা হয়েছে।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ

আমাদের দৈনিক পত্রিকা পড়ুন

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart