1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০, ০৬:১২ পূর্বাহ্ন

আদমজীতে বি-ফোর রেস্টুরেন্টের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ১ লাখ ২০ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ৯৬ জন সংবাদটি পড়েছেন
আদমজীতে বি-ফোর রেস্টুরেন্টের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ১ লাখ ২০ টাকা জরিমানা

সিদ্ধিরগঞ্জে আদমজী সোনামিয়া বাজার এলাকায় ‘বি-ফোর রেষ্টুরেন্ট’ এর অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস। গতকাল রোববার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট তানিয়া তাবাসুম এবং তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন (টিএন্ডডি) কোম্পানীর ডিজিএম মোফিজুর ইসলামের নেতৃত্বে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় অবৈধভাবে গ্যাস সংযোগ নেয়ার অপরাধে ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা ও গ্যাস লাইন বিচ্ছিন্ন করা হয়।

এ বিষয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট তানিয়া তাবাসুম বলেন, আমি তিতাস কতৃপক্ষের কাছ থেকে জানতে পারি সিদ্ধিরগঞ্জে একটি প্রতিষ্ঠানে অবৈধ ভাবে গ্যাসের সংযোগ করা হয়েছে। এরপর দ্রুত আমিসহ আমার টিম সেখানে গিয়ে তিতাসের কর্মকর্তাদের উপস্থিতিতে প্রতিষ্ঠানটিকে অবৈধ ভাবে গ্যাস সংযোগ করার অভিযোগে ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা করি এবং অবৈধ গ্যাসের সংযোগটি বিচ্ছিন্ন করি।

রেলওয়ের জমির উপর অবৈধভাবে দেড়-দুই বছর আগে বি-ফোর রেষ্টুরেন্টটি গড়ে তোলা হয়েছে। এর মালিকানায় রয়েছে চারজন। তারা হলেন, সোনা মিয়াবাজার বনিক সমিতির সভাপতি সাইদুল হক, স্থানীয় কাউন্সিলর মতিউর রহমান মতি, আবুল কালাম আবু ও আবু কালাম।

বাজারের লোকজন জানান, সোনামিয়া বাজার রেল লাইন জামে মসজিদ ও মাদ্রাসাটি রেলওয়ের অর্থাৎ সরকারি ও কিছুটা মালিকানা জায়গায় অবস্থিত। উল্লেখিত চার ব্যক্তি রেলওয়ের জমিতে এবং মসজিদের জায়গার উপর বি-ফোর রেস্টুরেন্টটি গড়ে তোলে। মসজিদ কমিটির সভাপতি সাইদুল হক হওয়ার কারণে মসজিদ কমিটির কারো অনুমতি নেয়া হয়নি হোটেলটি গড়ে তোলার সময়। শুরু থেকে অবৈধভাবে গ্যাস সংযোগ নিয়ে হোটেলটি পরিচালনা করে আসলেও শেষ পর্যন্ত রোববার ধরা পড়েছে তারা। জরিমানা গুনতে হয়েছে ১ লাখ ২০ হাজার টাকা। গ্যাস সংযোগও বিচ্ছিন্ন করা হলো। ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, সোনামিয়া বাজার বণিক সমিতির সভাপতি সাইদুল হক, আবু কালাম ও আবুল কালাম এই রেস্টুরেন্টের মালিক হওয়ায় অনিয়ম আর অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে এলাকাবাসী প্রতিবাদ করতে সাহস করে না।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart