1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০, ০৪:৫১ পূর্বাহ্ন

আরেকটু এগিয়ে গেলেন

নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
  • আপডেট সময় : সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯
  • ৫৩ জন সংবাদটি পড়েছেন
আরেকটু এগিয়ে গেলেন

বিনোদন ডেস্ক : ঢালিউডের জনপ্রিয় নায়িকা শাবনূর নতুন সিনেমা ‘কাঁটাতারের বেড়া’-তে অভিনয়ের জন্য সম্প্রতি প্রস্তাব পেয়েছেন। গল্পও পছন্দ হয়েছে তার। ফিট হয়ে নতুন সিনেমায় অভিনয় করতে চান তিনি। সে লক্ষ্যে প্রস্তুতিও নিচ্ছেন। আর এবার এ বিষয়ে আরেকটু এগিয়ে গেলেন তিনি। দিলেন নতুন কিছু তথ্য। নতুন এ সিনেমায় তার বিপরীতে নায়ক হিসেবে কাকে চান সেই পছন্দের কথা জানালেন তিনি। এ প্রসঙ্গে শাবনূর বলেন, আমার চোখে ইন্ডাস্ট্রির সেরা তিন নায়ক শাকিব খান, ফেরদৌস ও রিয়াজ।

এই তিনজনের যে কোনো একজনের বিপরীতে অভিনয় করতে আপত্তি নেই আমার। আর এ প্রজন্মের মধ্যে আরিফিন শুভ, সিয়াম, রোশানকেও ভালো লাগে। এ দেশের দর্শক এখনো আমাকে ভালোবাসেন। তারা নায়িকা চরিত্রেই শাবনূরকে চান। তাই ফেরার প্রস্তুতি নিচ্ছি আমি। আমার তৈরি হতে সময় লাগবে। তবে সেজন্য প্রযোজনা প্রতিষ্ঠানের কাছে সময় চেয়েও নিয়েছি। ছবির গল্পটি আমার ভালো লেগেছে। সিডনি থেকে ঢাকায় আসার পর সিনেমাটি নিয়ে কথা হয়েছে। শাবনূর গত ১৭ই ডিসেম্বর নিজের জন্মদিনের কেকও কেটেছেন এবার ঢাকায়। এরইমধ্যে পেয়েছেন নতুন সিনেমার প্রস্তাব। অনেক আগেই জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ শাবনূরকে একটি সিনেমায় কাজের প্রস্তাব দিয়েছিলেন। এরপর জাজ মাল্টিমিডিয়া তাদের ফেসবুকে সম্প্রতি এক পোস্টে লিখেছে যে, শাবনূর ফিরছেন নতুন সিনেমায়। জাজের প্রযোজনায় নতুন এ সিনেমার নাম ‘কাঁটাতারের বেড়া’। এ নায়িকা অভিনীত সবশেষ সিনেমা ছিল ‘পাগল মানুষ’। ২০১৮ সালে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। বিয়ে ও সন্তানের মা হওয়ার পর নায়িকা শাবনূরের ওজন বেড়ে যায়। এরপর থেকে কাজ কমিয়ে দেন তিনি। মাঝে বিজ্ঞাপনে কাজ করলেও চলচ্চিত্রে ফিরেননি শাবনূর। যতটা সম্ভব পুরোনো গড়নে ফিরতে চেষ্টা করছেন চলচ্চিত্রের এই জনপ্রিয় তারকা। বর্তমানে খাওয়া-দাওয়া ও ব্যায়ামে মনোযোগী হয়েছেন বলে জানিয়েছেন। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘এত প্রেম এত মায়া’ নামের ছবিতে গত বছর গানও গেয়েছেন শাবনূর। তাই ফিট হয়ে এ সিনেমার কাজও শেষ করতে চান। তিনি বলেন, দর্শকদের ঠকাতে চাই না। ‘পাগল মানুষ’ সিনেমাটি প্রযোজকের অনুরোধে তাড়াহুড়া করে শেষ করেছিলাম।
নতুন কাজে তাড়াহুড়া করতে চাই না। ফিট হয়েই বড় পর্দায় ফিরতে চাই। সব ঠিক থাকলে দর্শকরা এবার অন্য এক শাবনূরকে বড় পর্দায় দেখতে পাবেন।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart