1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
শনিবার, ১৮ জানুয়ারী ২০২০, ১১:৫২ পূর্বাহ্ন

খালেদাকে দেখে এসে কাঁদলেন কোকোর স্ত্রী-সন্তান

বিশেষ প্রতিবেদক :
  • আপডেট সময় : রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ৩৫ জন সংবাদটি পড়েছেন
খালেদাকে দেখে এসে কাঁদলেন কোকোর স্ত্রী-সন্তান

কারাবন্দি ও অসুস্থ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকার স্ত্রী ও মেয়েসহ ছয় স্বজন। প্রায় ঘণ্টাখানেক তার কাছে অবস্থান শেষে বের হওয়ার পর গণমাধ্যমের সঙ্গে কোনো কথা বলেননি কোকোর স্ত্রী শর্মিলা রহমান। তবে গাড়িতে বসে অঝোরে কান্না করেন কোকোর স্ত্রী ও কন্যা জাহিয়া রহমান।

রবিবার বিকালে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তার বড় বোন বেগম সেলিমা ইসলাম। এ সময় গাড়িতে বসে অঝোরে কান্না করেন জাহিয়া রহমান ও স্ত্রী শর্মিলা রহমান সিঁথি।

গত বছরের ৬ আগস্ট বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন বেগম জিয়ার সঙ্গে দেখা করেন কোকোর স্ত্রী। ওই সময় প্রায় ঘণ্টাখানেক শাশুড়ির পাশে ছিলেন তিনি।

রবিবার বিকাল ৩টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে প্রবেশ করেন স্বজনরা। হাতে ছিল দুটি ফুলের তোড়া ও একটি ব্যাগ। সাক্ষাৎ শেষে জানা যায়, খালেদা জিয়ার জন্য শীতের পোশাক নিয়ে গিয়েছিলেন স্বজনরা।

কারাবন্দি সাবেক এই প্রধানমন্ত্রীর সঙ্গে এক ঘণ্টার বেশি সময় কাটান খালেদা জিয়ার বোন বড় বোন বেগম সেলিমা ইসলাম, ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মীলা সিঁথি, নাতি সামিন ইসলাম, রাখিন ইসলাম, নাতনি জাহিয়া রহমান ও আরিফা ইসলাম।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart