1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
শনিবার, ১৮ জানুয়ারী ২০২০, ০১:১৪ অপরাহ্ন

চালককে খুন করে অটোরিকশা নিয়ে গেল ছিনতাইকারী

নিজস্ব প্রতিবেদক : 
  • আপডেট সময় : রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ২৮৪ জন সংবাদটি পড়েছেন
চালককে খুন করে অটোরিকশা নিয়ে গেল ছিনতাইকারী

 সদর উপজেলার ফতুল্লায় টিপু হাওলাদার নামে এক যুবককে ছুরিকাঘাত করে ব্যাটারি চালিত অটোরিকশা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। এ সময় লোকজন আহত অবস্থায় চালক টিপুকে উদ্ধার করে শহরের খানপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শনিবার রাত সাড়ে ১২টায় উপজেলার কাশিপুর ইউনিয়নের চর কাশিপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত টিপু বরিশালের সাহেবের হাট থানার দিদারপুর গ্রামের মুনসুর আলীর ছেলে। তিনি ফতুল্লার ভোলাইল এলাকায় মামুনের বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালাতেন।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান-২ এর সত্যতা নিশ্চিত করে বলেন, টিপু হাওলাদারের পিঠে ও কোমরে দুটি ছুরিকাঘাত করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ খানপুর হাসপাতাল থেকে জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ছিনতাইকারীদের সন্ধানে তদন্ত চলছে।

ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন জানান, যাত্রীবেশী ছিণতাইকারীরা চর কাশিপুর এলাকায় পৌছলে চালক টিপুকে ছুরিকাঘাত করে অটোরিক্সা নিয়ে পালিয়ে যায়। এসময় ছুরিকাঘাতে আহত টিপু বাঁচাও বাঁচাও বলে আর্তচিৎকার করলেও কেউ এগিয়ে আসেনি। প্রায় ঘন্টাধিকার এভাবে পড়ে থাকার পর পাশ্ববর্তি এক মহিলা দেখতে পেয়ে কমিউনিটি পুলিশকে জানায়। কামিনিউটি পুলিশ ফতুল্লা থানা পুলিশকে খবর দিলে পুলিশ যেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু ততক্ষনে অতিরিক্ত রক্তক্ষরনে সে মারা যায়।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart