1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ১১:৩৯ অপরাহ্ন

নিজের ঘর ঠিক করছেন এসপি জায়েদ : ৪৮ পুলিশ কর্মকর্তাকে রদবদল

নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ৫৩৬ জন সংবাদটি পড়েছেন
নিজের ঘর ঠিক করছেন এসপি জায়েদ : ৩৬ পুলিশ কর্মকর্তাকে রদবল

নিজস্ব প্রতিবেদক : অবশেষে নবাগত এসপি মোহাম্মদ জায়েদুল আলম নিজের ঘরে শুদ্ধি অভিযান শুরু করেছেন। দীর্ঘদিন ধরে একই অবস্থানে থাকা পুলিশ কর্মকর্মতাদের মধ্যে প্রথম দফায় ৪৮ জনকে রদবদল করেছেন। জেলাবাসী দীর্ঘদিনের অভিযোগের প্রতি আস্থা রেখে তিনি এই রদবল করছেন বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে। তিনি নারায়ণগঞ্জ জেলাকে সকল প্রকার পুলিশী হয়রানী থেকে ‍সাধারন মানুষকে মুক্ত করতে এই পদক্ষেপ নিয়েছেন। প্রথমেই তিনি পুলিশে শৃঙ্খলা ফিরিয়ে আনবেন। পর্যায়ক্রমে তিনি নারায়ণগঞ্জ জেলাকে সকল প্রকার অপরাধ মুক্ত করার কাজে হাত দিবেন। এমন তথ্য জানিয়েছে পুলিশের একটি সূত্র। বছরের প্রথম দিনেই ‌জেলার ৭ থানার ৩৬ কর্মকর্তার বদ‌লি করা হ‌য়ে‌ছে।

জেলা পুলিশ অফিস সূত্র জানায়, ১ জন পরিদর্শক, ২২ জন উপ-পরিদর্শক (এসআই) ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) এবং ২৫ কনস্টেবলসহ ৪৮ জনকে বদলি করেন। এর মধ্যে সোনারগাঁয়ে ১৪, রূপগঞ্জে ১৪, ফতুল্লায় ৭, সিদ্ধিরগঞ্জে ১, সদরে ২ এবং বন্দরে ৩ জন, ও আড়াইহাজারে ৭জনকে বদলি করা হয়েছে।

নারায়নগঞ্জ জেলায় নব যোগদানকারী পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম জানান, বদ‌লি রু‌টিন ওয়ার্ক। দেখা যাচ্ছে প্রয়োজনের তুলনায় কিছু কিছু থানায় অতিরিক্ত অফিসার রয়েছে কিন্তু সে তুলনায় ডিবি, ডিএসবিতে লোক সঙ্কট। তাই থানা থেকে লোক সরিয়ে এনে যেখানে সঙ্কট রয়েছে সেখানকার ঘাটতি পূরণ করা হবে।  যাদের বদলী করা হয়েছে তাদের কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। এই বদলী পুলিশের চলমান প্রক্রিয়া।
বুধবার (১ জানুয়ারি) বিকেলের দিকে নারায়ণগঞ্জ জেলা পুলিশের নবাগত পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম স্বাক্ষরিত এক চিঠিতে এই বদলীর আদেশ দেওয়া হয়েছে।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ

আমাদের দৈনিক পত্রিকা পড়ুন

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart