1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
শুক্রবার, ১৭ জানুয়ারী ২০২০, ১০:২২ অপরাহ্ন

বন্দরে একই রাতে ৫ বাড়িতে ডাকাতি গুলিবিদ্ধ ৩

বন্দর প্রতিনিধি :
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ৩৩ জন সংবাদটি পড়েছেন
বন্দরে একই রাতে ৫ বাড়িতে ডাকাতি গুলিবিদ্ধ ৩

বন্দরে এক রাতে ৫ বাড়িতে ডাকাতি হয়েছে। এ সময় বাধা দিতে গিয়ে ডাকাতের গুলিতে শিশুসহ তিনজন আহত হয়েছেন। সোমবার (৬ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার চর ধলেশ্বরী গ্রামে এ ডাকাতির ঘটনাটি ঘটে।
আহতরা হলেন- উপজেলার চর ধলেশ্বরী গ্রামের গণি মিয়ার মেয়ে সাহেলা (১১), নুর মোহাম্মদ মিয়ার ছেলে পিপন (৩২) ও মৃত করিম বক্সের ছেলে নুর মোহাম্মদ (৫৫)।
গ্রামবাসী জানান, সোমবার রাত সাড়ে তিনটার দিকে ২০-২৫ জনের অজ্ঞাতনামা একদল ডাকাত অস্ত্রশস্ত্র নিয়ে ট্রলার যোগে জনৈক জোনায়েদ মিয়ার বাড়ি ও তার পার্শ্ববর্তী শফি মিয়া, সিরাজুল, শাহ্ আলম, সানোয়ার হোসেনের বসতঘরে প্রবেশ করে। এ সময় ডাকাতরা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ১ লাখ ৬৫ হাজার টাকা, আড়াই ভরি স্বর্ণালঙ্কার ও একটি মোবাইল ফোন লুট করে। তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে ডাকাতরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়। এ সময় গুলিবিদ্ধ হয় শিশুসহ তিনজন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, গরু বিক্রির টাকা ছিল জোনায়েদের বাড়িতে। এমন তথ্যের ভিত্তিতেই ডাকাতি চালায় তারা। পরে ওই বাড়িসহ পাশ্ববর্তী পাঁচটি বাড়িতে ডাকাতি করে এবং মালামাল লুট করে। এ সময় ডাকাতদের ছোড়া গুলিতে তিনজন আহত হয়েছে। আহতদের খোঁজ নিতে ঢাকা মেডিকেল হাসপাতালে ফোর্স পাঠানো হয়েছে।
তিনি আরও বলেন, লুট হওয়া মালামাল উদ্ধার ও ডাকাতদের ধরতে অভিযান চলছে। মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart