1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০, ০৬:১৮ পূর্বাহ্ন

বন্দরে শ্রম কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুন্নুজান সুফিয়ান

নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ৩৭ জন সংবাদটি পড়েছেন
বন্দরে শ্রম কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুন্নুজান সুফিয়ান

শেখ আরিফ বন্দর : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শ্রমকর্মসংস্থান প্রতিমন্ত্রী মুন্নুজান সুফিয়ান বলেছেন,মসজিদ আল্লাহর ঘর। এ মসজিদে হাজার হাজার মুসল্লীরা নামায আদায় করবে। যারা এ মসজিদে খেদমতে আছেন তাদের আমলনামায় নেকী লেখা হবে। আর ভবিষ্যতে যারা এ মসজিদে নেতৃত্ব দিবেন তাদের আহ্বান জানাই পৃথিবীতে আমরা চিরদিন কেউ বেচে থাকবনা। আমরা যখন মরে যাব তখন আমাদের আমলনামাও বন্ধ হয়ে যাবে। একমাত্র কৃতকর্ম ভাল হলেই সবার দোয়ার বদৌলতে আমাদের চওয়াবের জায়গাটা ভারী হবে। অতএব আজকে মসজিদকে সৌন্দর্য্য বর্ধনের লক্ষ্যে যে উদ্যোগ নিয়েছেন এ উদ্যোগকে আমি সাধুবাদ জানাই।
মঙ্গলবার ২৪ডিসেম্বর দুপুরে বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নস্থ ফনকুল এলাকায় নুরে মোহাম্মদ বাগে জান্নাত জামে মসজিদের উদ্বোধনী উপলক্ষ্যে আয়োজিত সভায় প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের মধ্যে ৪৯৬টি উপজেলায় আধুনিক মসজিদ নির্মানের ঘোষনা দিয়েছেন। সেই মসজিদে ইসলামিক পাঠাগার। সেখানে অনেক ইসলামিক বই থাকবে। এ বই আমরা ইসলাম সমন্ধে অনেক কিছু জানতে পারব। শেখ হাসিনা ইতিমধ্যে এ কাজগুলো শুরু করেছেন। বঙ্গবন্ধু শেখ মুজিব সবসময় ৫ওয়াক্ত নামায পড়তেন। নামাজের জন্য সকলকে উৎসাহিত করতেন। আর আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাবার স্বপ্ন সোনার বাংলা বাস্তবায়নে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। অতএব আমরা এই অনুষ্ঠান থেকেই আহ্বান জানাব আমাদের সন্তানেরা যাতে মাদক ও সন্ত্রাসবাদে জড়িয়ে না পড়ে সেদিকে সচেতন থাকতে হবে। তাহলেই আমাদের সমাজ সুন্দরের দিকে ধাপিত হবে আর বঙ্গবন্ধুর সোনার বাংলা স্বার্থক মন্ডিত হবে।
নুরে মোহাম্মদ বাগে জান্নাত জামে মসজিদের মোতয়াল্লী আলহাজ্ব শুক্কুর মাহমুদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন,নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক মাসুম বিল্লাহ,নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার সালেহ আহমদ,কেন্দ্রীয় শ্রমিকলীগের শ্রম বিষয়ক সম্পাদক কাউছার আহমেদ পলাশ,বন্দর উপজেলা নির্বাহী অফিসার শুক্লা সরকার,বন্দর থানা অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম প্রমূখ।
বন্দর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানা শ্রমিকলীগের সভাপতি মোজাম্মেল হক,সাধারন সম্পাদক রাফিয়ান আহমেদ,সহসভাপতি আহাম্মদ আলী,হাজী আলমচান মডেল স্কুল এন্ড কলেজের গভনিংবডির সভাপতি মঞ্জুর হাসান মঞ্জু,বিশিষ্ট ব্যবসায়ী চান মিয়া প্রমূখ।
পরিশেষে নূরে মোহাম্মদ বাগে জান্নাত জামে মসজিদের উত্তোরোত্তর কামিয়াব ও অগ্রগতি কামনা করে দোয়া পরিচালনা করেন আউলাদে রাসুল আল্লামা সৈয়দ জাহের শাহ মোজাদ্দেদী।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart