1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
শুক্রবার, ১৭ জানুয়ারী ২০২০, ১০:১৭ অপরাহ্ন

‘বহিরাগতদের শোডাউন’ বিষয়টি ভিত্তিহীন: শাহ্ নিজাম

কোর্ট প্রতিনিধি :
  • আপডেট সময় : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ৩০ জন সংবাদটি পড়েছেন
‘বহিরাগতদের শোডাউন’ বিষয়টি ভিত্তিহীন: শাহ্ নিজাম

আদালতপাড়ায় হাজার হাজার বিচার প্রার্থী আসেন। আসেন স্বাক্ষী ও আসামী। তাদের সাথে আসেন হাজারও আত্মীয়-স্বজন। এ সংখ্যা আদালতের আইনজীবীদের চেয়েও অনেক বেশি। প্রতিদিন আদালতপাড়ার কার্যক্রম চলে এ ভাবে। এর মানে এই নয় যে, বিচার প্রার্থী ও তাদের স্বজনরা আদালতের বাহিরাগত। রোববার (১২ জানুয়ারি) সন্ধ্যায় গণমাধ্যমের কাছে এমন কথা বলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম।
এর আগে, দুপুরে শাহ্ নিজামসহ ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীদের আদালত পাড়ায় উপস্থিতি নিয়ে ‘বহিরাগত’ দাবি করে তীব্র প্রতিবাদ করেন বিএনপিপন্থী আইনজীবীরা। এসময় তারা আদালতে বহিরাগতদের প্রবেশ বন্ধের দাবি তুলেন।
আদালতে ‘বহিরাগত’ উপস্থিতির ব্যাপারে শাহ্ নিজামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আজ আদালতে আমাদের একটি মামলার হাজিরা ছিল। হাজিরা দিতেই গিয়ে ছিলাম। সেখানে গিয়ে শুনি, আজকে হাজিরা নেই। তখন পরিচিত শুভকাঙ্খি ও আইনজীবীদের সাথে কুশল বিনিময় করেছি। এরই মধ্যে আমাদের উপস্থিতির কথা শুনে কিছু ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মী এসেছিলেন দেখা করতে। বিষয়টি এই টুকুই। এর বাহিরে আর কিছু নয়। ‘বহিরাগতদের শোডাউন’ বিষয়টি পুরোপুরি ভিত্তিহীন।
বিএনপিপন্থী আইনজীবীদের সমালোচনার জবাব দিয়ে শাহ্ নিজাম বলেন, কেউ যদি মনে করে থাকে এটা আমাদের শো-ডাউন। তাহলে আমি বলবো, তারা তাদের মনের ভিতি থেকে ভুল ভাবছে। এটা তাদের সমস্যা। আর আমরাও আদালতের বাহিরের কেউ নই।
প্রসঙ্গত, দুপুরে শাহ্ নিজাম ছাড়াও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, সাবেক নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হক নিপু, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদসহ আরো বেশ কয়েকজন নেতাকর্মী।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart