1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০, ০৫:১২ পূর্বাহ্ন

রূপগঞ্জে নিখোঁজের দুইদিন পর অটো চালকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
  • ২৩ জন সংবাদটি পড়েছেন
রূপগঞ্জে নিখোঁজের দুইদিন পর অটো চালকের লাশ উদ্ধার

রূপগঞ্জে নিখোঁজের দুইদিন পর ব্যাটারীচালিত অটোরিক্সা চালক মজুর উদ্দিনের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার পূর্বাচল উপ-শহরের ২ নম্বর সেক্টরে একটি সবজি বাগানের ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মজুর উদ্দিন এইক উপজেলার কেয়ারিয়া এলাকার আফতার উদ্দিনের ছেলে।

নিহত মজুর উদ্দিনের পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদ উদ্দিন জানান, মজুরউদ্দিন গত ৯ জানুয়ারী সকালে অটোরিক্সা চালানোর জন্য বাসা থেকে বের হন। পরে গ্যারেজ থেকে অটোরিক্সা নিয়ে নিখোঁজ হন তিনি। রাতে বাসায় না ফেয়ায় পরিবারের স্বজনরা বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুৃঁজি করেন। শনিবার দুপুরে মজুর উদ্দিনের মৃতদেহ একটি বাগানের ভেতর পড়ে থাকতে দেখে স্থানীয় এলাকাবাসী থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ পূর্বাচল উপ-শহরের ২ নম্বর সেক্টরের ৪০২ নম্বর রোডের ১নম্বর প্লটের নিকটবর্তী একটি সবজি বাগানের ভেতর থেকে হাত-পা বাঁধা অবস্থায় মজুর উদ্দিনে লাশ উদ্ধার করে।

তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছিনতাইকারি চক্র মজুর উদ্দিনকে হত্যা করে অটো ছিনিয়ে নিয়ে লাশ ফেলে রেখে চলে যায়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে এবং নিহতের লাশ ময়না তদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে রুপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহমুদুল হাসান জানান, পুলিশ বিষয়টি তদন্ত করছে। কারা কি কারনে তাকে হত্যা করেছে তা শনাক্ত করে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসা হবে।
রূপগঞ্জে নিখোঁজের দুইদিন পর অটো চালকের লাশ উদ্ধার

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart