1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০, ০৭:২১ পূর্বাহ্ন

শাওন কেন বধূ বেশে?

প্রতিবেদকের নাম :
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ১৬৫ জন সংবাদটি পড়েছেন
শাওন কেন বধূ বেশে?

বিনোদন ডেস্ক : অভিনেত্রী, কণ্ঠশিল্পী ও নির্মাতা মেহের আফরোজ শাওন। নাটক-টেলিফিল্মের গল্পে নববধূ রূপে পর্দায় হাজির হয়েছেন তিনি।

দীর্ঘ সময় পর আবারো বউ সাজলেন এই অভিনেত্রী। তবে এটি নাটক কিংবা চলচ্চিত্রের জন্য নয়, বরং একটি ফ্যাশন হাউসের জন্য এমন বেশে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।

এদিকে এই ফটোশুটের বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। শাওন তার ভেরিফায়েড ফেসবুকেও একটি স্থিরচিত্র পোস্ট করেছেন। এতে ক্যাপশন হিসেবে রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা একটি গানের কয়েকচরণ উল্লেখ করেছেন।

শাওনকে এমন রূপে দেখে তার ভক্তরা যেমন মুগ্ধ তেমনি প্রশংসা করছেন। এরই মধ্যে অসংখ্য মন্তব্য পড়েছে ওই পোস্টে। আখতারুজ্জামান আজাদ লিখেছেন, ‘আইজ আমরার কুসুম রানির বিবাহ হইব’। তিন্নি নামে একজন লিখেছেন, ‘ওয়াও! অপূর্ব অসাধারণ সুন্দর। আমি বাকরুদ্ধ’।

প্রয়াত হুমায়ূন আহমেদের নির্দেশনায় অনেক নাটক ও চলচ্চিত্রে অভিনয় করেছেন শাওন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হলো—‘শ্রাবণ মেঘের দিন’, ‘দুই দুয়ারী’, ‘চন্দ্রকথা’, ‘শ্যামল ছায়া’, ‘আমার আছে জল’। এছাড়াও হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে শাওন নির্মাণ করেন ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্র।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ

আপনার পন্যের বিজ্ঞাপন দিন

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart

কপি হবে না মামা