1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
শনিবার, ১৮ জানুয়ারী ২০২০, ১১:৫২ পূর্বাহ্ন

১০ দিনেও সন্ধান মেলেনি শান্ত’র

শহর প্রতিনিধি :
  • আপডেট সময় : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ১৫ জন সংবাদটি পড়েছেন
১০ দিনেও সন্ধান মেলেনি শান্ত’র

দশ দিন আগে বন্ধুদের সাথে খেলতে বের হয়ে শান্ত (১৩) নামে এক কিশোর নিখোঁজ রয়েছে। ৩ জানুয়ারি ফতুল্লা থানাধীন দেওভোগ পানির ট্যাংকি এলাকা বাসা থেকে বের হয়ে সে নিখোঁজ হয়।
রোববার (১২ জানুয়ারি) দুপুরের দিকে এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় নিখোঁজ শান্তর পিতা মো. হায়দার মিয়া একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। যার নং- ৬৩৬।
মো. হায়দার মিয়ার গ্রামের বাড়ি শেরপুরের শ্রীবরদী থানাধীন ছোনকান্দা এলাকায়। সে তার ছেলে শান্তসহ পুরো পরিবার দীর্ঘদিন ধরে দেওভোগ পানির ট্যাংকি এলাকায় শশি মিয়ার বাড়িতে ভাড়ায় বসাবাস করে। এবং দেওভোগ বেপারীপাড়া এলাকায় একটি হোসিয়ারী কারখানার শ্রমিক ছিলো নিখোঁজ শান্ত। ৩ জানুয়ারি সকাল ৭ টার দিকে বন্ধুদের সাথে খেলতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয় সে আর বাসায় ফিরে আসেনি।
এদিকে দীর্ঘ ১০ দিনেও ছেলের সন্ধান না পেয়ে হাতাশায় ভুগছেন বাবা হায়দার মিয়া এবং তার পরিবার। কান্না জড়িত কন্ঠে সাংবাদিকদের তিনি বলেন, ‘আমার ছেলে নিখোঁজ হওয়ার মত কোন কারণ আমাদের জানা নেই। বন্ধুদের সাথে খেলার কথা বলে বাসা থেকে বেড় হয়ে আর ফিরে আসেনি। ছেলের সাথে মোবাইল না থাকলেও আমার মোবাইল নম্বর ওর মুখস্ত। নিজ ইচ্ছায় কোথাও গিয়ে থাকলে আমাকে অন্তত ফোন করে জানাতো। কিন্তু এখনও ফোন করেনি। ছেলের ভাগ্যে কি ঘটেছে, তা ভেবে নিজেকে শান্ত রাখতে পারছি না।’
জিডি’র তদন্ত কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন মিয়া বলেন, ‘গত ৩ জানুয়ারি নিখোঁজ হলেও তার পিতা আজ ১২ জানুয়ারী থানায় জিডি করেছেন। আমরা অনুসন্ধান চালিয়ে যাচ্ছি। আশা করছি, দ্রুত নিখোঁজের সন্ধান পাওয়া যাবে।’

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart