1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ০৭:১৯ অপরাহ্ন

অপহরণ করে শিশু ধর্ষণ, না’গঞ্জের যুবক আটক

নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ৬১ জন সংবাদটি পড়েছেন
অপহরণ করে শিশু ধর্ষণ, না’গঞ্জের যুবক আটক

নিজস্ব প্রতিবেদক :  ফরিদপুরে ১১ বছর বয়সী এক শিশুকে অপহরণ করে ধর্ষণ করার পর পরিবারের লোকজনের কাছে মুক্তিপণ দাবির অভিযোগে ইউসুফ আলী (৩০) নামে নারায়ণগঞ্জের এক যুবককে আটক করেছে র‌্যাব। উদ্ধার করা হয়েছে অপহৃত শিশুটিকে।
বিশেষ অভিযান পরিচালনা করে আটকের পর তার বিরুদ্ধে ফরিদপুর কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত মো. ইউসুফ আলী ভূইয়ার পিতার নাম মৃত হোসেন আলী ভূইয়া। তার বাড়ি নারায়ণগঞ্জে বলে জানিয়েছে র‌্যাব।
র‌্যাব জানায়, গত ২৭ নভেম্বর এক ব্যক্তি র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন এর ফরিদপুর ক্যাম্পে এসে অভিযোগ করেন, তাঁর মাদরাসা পড়–য়া ১১ বছর বয়সী কন্যাকে গত ২২ নভেম্বর মো. ইউসুফ আলী নামে এক ব্যক্তি ভ্যানে করে মাদরাসায় পৌঁছে দেওয়ার কথা বলে অপহরণ করে নিয়ে গেছে। ওই ব্যক্তি মেয়েটিকে ফিরিয়ে দেওয়ার বিনিময়ে টাকা দাবি করছে এবং টাকা না দিলে তাকে মেরে ফেলার হুমকি দিচ্ছে।
এমন এক অভিযোগ পেয়ে মাঠে নামে র‌্যাব ৮, ক্রাইম প্রিভেনশন কম্পানি ২, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ দল। তারা শুরু করে গোয়েন্দা নজরদারি ও প্রাপ্ত নানা তথ্যের প্রযুক্তিগত বিশ্লেষণ। এর মাধ্যমে তারা ঘটনার সত্যতা পায় এবং যোগাযোগ প্রযুক্তির সহায়তায় আসামির অবস্থান শনাক্ত করে।
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৮ এর উপ-অধিনায়ক, ক্রাইম প্রিভেনশন কম্পানি ২ এর কম্পানি কমান্ডার ও ফরিদপুর ক্যাম্প কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মঈন হাসান কালের কণ্ঠকে বলেন, জিজ্ঞাসাবাদে আসামি স্বীকার করেছে যে সে ভিকটিমকে ঢাকায় চিড়িয়াখানা দেখানোর প্রলোভন দেখিয়ে অপহরণ করে এবং ভিকটিমের বাবার কাছে মুক্তিপণ দাবি করে এবং সেই সঙ্গে শিশুটিকে ধর্ষণও করে। ভিকটিমের বাবা বাদী হয়ে আসামির বিরুদ্ধে ফরিদপুর কোতোয়ালি থানায় মামলা দায়ের করেছে বলেও জানান মেজর মঈন।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ

Customized By NewsSmart