1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ০৭:৪০ অপরাহ্ন

আজ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজের জন্মদিন

প্রতিবেদকের নাম :
  • আপডেট সময় : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯
  • ৬২ জন সংবাদটি পড়েছেন
আজ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজের জন্মদিন

আসিফ হোসেন (নিউজ নারায়ণগঞ্জ ডটনেট): আজ (২৫ নভেম্বর) নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজের জন্মদিন। মোঃ হাশেম আলী ও মৃত দেলোয়ারা বেগমের ৪ মেয়ে ও ২ ছেলের মধ্যে আজিজুর রহমান আজিজ সর্বকনিষ্ঠ। ১৯৯৪ সালের ২৫শে নভেম্বর নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার বগাদী কান্দাপাড়া গ্রামে তিনি জন্মগ্রহণ করেন। বগাদী কান্দাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে তার প্রাথমিক শিক্ষার হাতেখড়ি। অতঃপর আড়াইহাজার পাইলট উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক পাশ করে আসেন তোলারাম কলেজে।

ক্লীন ইমেজের এই ছাত্রনেতা মাত্র ৩ বছর বয়সে মায়ের আদর কি তা বুঝে ওঠার আগেই মাতৃহারা হন।
ছাত্ররাজনীতির শুরু ২০০৭ সাল থেকে। রাজপথের লড়াকু এই সৈনিক তার সাংগঠনিক দক্ষতায় প্রথম ছিলেন জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক পদে। এরপরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। রাজনীতিতে একধাপ এগিয়ে যাওয়া এই ছাত্রলীগ নেতার সরব উপস্থিতি ছাত্রলীগের রাজনৈতিক অঙ্গনে সবার দৃষ্টি কাড়ে। মূল্যায়িত হন দলের ভেতর। পেয়ে যান জেলা ছাত্রলীগের সভাপতির পদ।
পরিচ্ছন্ন এই ছাত্রনেতার প্রিয় ফুল রজনীগন্ধা আর প্রিয় ঋতু বসন্ত।

ছাব্বিশ বছরের এই ছাত্রনেতার জীবনে প্রেম এসেছিল কবে জানতে চাইলে বলেন, প্রেম ছিল দলে যোগদেয়ার আগে কিন্তু পরে সেটা শুধুমাত্র দলের হয়েই রয়ে গেছে।

যদি আলাদীনের প্রদীপ হাতে পান তবে তার তিনটি ইচ্ছা হবে ১০০০ হাজার বছর বাঁচার শুধুমাত্র দেশ ও মানুষের সেবা করার জন্য।নিজের জন্য কিছু চাওয়ার নেই।

সমালোচনাকে ঠিক কোন ভাবে দেখেন জানতে চাইলে বলেন, নিন্দুকেরে বাসি আমি সবার থেকে ভালো। কারন সমালোচনাই পারে একজন মানুষকে সঠিক পথ প্রদর্শন করতে।

সবশেষে একজন প্রতিষ্ঠিত ছাত্রনেতা হিসেবে ছাত্রদের উদ্দেশ্যে বলেন,দেশ প্রেম ভিতরে লালন করতে হবে আর পড়াশুনা ঠিক মতো চালিয়ে যেতে হবে।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ

Customized By NewsSmart