1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০২:১৪ পূর্বাহ্ন

আড়াইহাজারে বিয়েতে রাজী না হওয়ায় যুবতীর চুল কেটে দিল বখাটে

বিশেষ প্রতিবেদক :
  • আপডেট সময় : রবিবার, ২২ মার্চ, ২০২০
  • ১৮৭ জন সংবাদটি পড়েছেন
আড়াইহাজারে বিয়েতে রাজী না হওয়ায় যুবতীর চুল কেটে দিল বখাটে

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিয়েতে রাজী না হওয়ায় তানিয়া (১৯) নামে এক যুবতীর চুল কেটে দিয়েছে আল আমিন (২৫) নামের এক বখাটে। শুধু তাই নয়, ওই যুবতীর দেহে দেয়া হয়েছে সিগারেটের আগুনের ছ্যাকা । নেক্কারজনক এ ঘটনা ঘটেছে শনিবার দিবাগত রাতে উপজেলার সদর পৌর সভার চামুরকান্দী গ্রামে।

জানা গেছে, ওই গ্রামের ফয়েজ খন্দকারের বখাটে ছেলে আল আমিন ৬ মাস ধরে কামরানীরচর গ্রামের বিল্লালের মেয়ে তানিয়াকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু তানিয়া তাতে রাজী হয়নি। এতে তানিয়ার উপর ক্ষিপ্ত ছিল আল আমিন। শনিবার সন্ধ্যায় তানিয়া বরপা থেকে বাড়ী ফেরার পথে কৃষ্ণপুরা গ্রামের কাছে এলে তানিয়াকে ৪/৫ জন যুবক রাস্তা থেকে তুলে আল আমিন এর বাড়ীতে নিয়ে যায় ।

সেখানে নিয়ে তাকে বিয়ে করার জন্য তানিয়াকে চাপাচাপি করে। এতে রাজী না হওয়ায় আল আমিন ও তার লোকজন তানিয়ার চুল কেটে দেয় এবং হাতে, গালে সিগারেটের আগুন দিয়ে ছ্যাঁকা দেয়। সেই সঙ্গে তাকেমারপিট ওকরে। এর পর তাকে মেরে ফেলোর জন্য বাড়ীর পাশে চকে নিয়ে যায়। সেখান থেকে তানিয়া কৌশলে পালিয়ে এসে ঘটনা তার অভিভাবকদেরকে জানায়। এ ব্যাপারে তানিয়ার মাতা মোমেলা বেগম বাদী হয়ে রোববার আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এই রিপোট লেখা পর্যন্ত আসামী গ্রেফতার হয়নি।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, আসামী গ্রেফতারের জন্য পুলিশ কাজ করছে।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ

আমাদের দৈনিক পত্রিকা পড়ুন

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart