1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০২:২১ পূর্বাহ্ন

আড়াইহাজারে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ৪০ টাকায় পেয়াজ বিক্রি

আড়াইহাজার প্রতিনিধি :
  • আপডেট সময় : শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ৯৯ জন সংবাদটি পড়েছেন
আড়াইহাজারে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ৪০ টাকায় পেয়াজ বিক্রি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আড়ৎদার ও মজুদদারদের বিরুদ্ধে অভিযান চালিয়ে নিজে উপস্থিত থেকে পন্য বিক্রি করেছেন একজন ম্যাজিস্ট্রেট।
শনিবার (২১ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার আড়াইহাজার বাজারে এ ঘটনা ঘটে। অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) উজ্জ্বল হোসেন।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, সকাল থেকেই আড়াইহাজার বাজারে করোনার আতংকের কথা বলে ৪০ টাকার পেয়াজ ৮০ টাকা কেজি দরে বিক্রি করে বিক্রেতারা। পরে খবর পেয়ে অভিযানে আসে ভ্রাম্যমাণ আদালত। এসময় পেয়াজের দাম আবারো ৪০ টাকায় বিক্রি শুরু করে বিক্রেতারা।
এসময় স্থানীয়দের সুত্রে জানা যায়, আড়াইহাজার বাজারের আড়ৎদার নাজমুল ব্যাপক পেয়াজ মজুদ করেছেন এবং বেশি মূল্যে বিক্রি করছিলেন কিন্তু ভ্রাম্যমাণ আদালতের কাছে তিনি সা অস্বীকার করেন এবং তাদের সামনে ৪০ টাকা দরে পেয়াজ বিক্রি শুরু করেন। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসেন নিজে দাঁড়িয়ে থেকে ক্রেতাদের ৪০ টাকা দরে পেয়াজ বিক্রি করান। পরে তিনি উপজেলার শান্তিবাজার, গোপালদী বাজারসহ বিভিন্ন বাজারে ঘুরে ঘুরে বাজার ব্যবস্থা পর্যবেক্ষন করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) উজ্জ্বল হোসেন জানান, করোনার ঝুঁকির এ সময়ে মানুষের মধ্যে আতংক ছড়িয়ে বেশি দামে পন্য বিক্রি কিংবা অতিরিক্ত মজুদের বিরুদ্ধে এখন থেকে নিয়মিত অভিযান চলবে। কেউ কোন পন্যের দাম বেশি রাখলে বা মজুদদারি করলে তার বিরুদ্ধে সাথে সাথে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ

আমাদের দৈনিক পত্রিকা পড়ুন

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart