1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০২:৪২ পূর্বাহ্ন

এখনো অধরা যুবতীর চুল কেটে দেওয়া সেই বখাটে

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০
  • ১২৩ জন সংবাদটি পড়েছেন
এখনো অধরা যুবতীর চুল কেটে দেওয়া সেই বখাটে

আড়াইহাজার প্রতিনিধি : আড়াইহাজারে বিয়েতে রাজী না হওয়ায় তানিয়া (১৯) নামে এক যুবতীর চুল কেটে দেওয়া সেই বখাটে আল আমিন (২৫) ঘটনার ৩ দিন অতিবাহিত হলেও গ্রেফতার হয়নি। উল্টা মামলা তুলে নেওয়ার জন্য ভয়ভীতি দেখাচ্ছে আসামী পক্ষ।
জানা গেছে, আড়াইহাজার পৌর সভার চামুরকান্দী গ্রামের ফয়েজ খন্দকারের বখাটে ছেলে আল আমিন ৬ মাস ধরে কামরানীরচর গ্রামের বিল্লালের মেয়ে তানিয়াকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু তানিয়া তাতে রাজী হয়নি। এতে তানিয়ার উপর ক্ষিপ্ত ছিল আল আমিন। শনিবার সন্ধ্যায় তানিয়া বরপা থেকে বাড়ী ফেরার পথে কৃষ্ণপুরা গ্রামের কাছে এলে তানিয়াকে ৪/৫ জন যুবক রাস্তা থেকে তুলে আল আমিন এর বাড়ীতে নিয়ে যায় ।
সেখানে নিয়ে তাকে বিয়ে করার জন্য তানিয়াকে চাপাচাপি করে। এতে রাজী না হওয়ায় আল আমিন ও তার লোকজন তানিয়ার চুল কেটে দেয় এবং হাতে, গালে সিগারেটের আগুন দিয়ে ছ্যাঁকা দেয়। সেই সঙ্গে তাকে মারপিও করে। এর পর তাকে মেরে ফেলোর জন্য বাড়ীর পাশে চকে নিয়ে যায়।
এ ব্যাপারে তানিয়ার মাতা মোমেলা বেগম বাদী হয়ে রোববার আড়াইহাজার থানায় আলআমিন, সহযোগি কামালের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২ জনকে আসামী একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের ৩দিন অতিবাহিত হলে ও মঙ্গলবার বিকাল পর্যন্ত আসামী গ্রেফতার হয়নি।
নির্যাতিত তানিয়া অভিযোগ করে বলেন, আলআমিন আমাকে প্রতিনিয়ত মামলা তুলে নেওয়ার জন্য ভয়ভীতি দেখাচ্ছে।
মামলার বাদী তানিয়ার মা মোমেলা বেগম জানান, আমরা গরীব মানুষ হওয়ায় মামলা তুলে নেওয়ার জন্য চাপ দিচ্ছে স্থানীয় প্রভাবশালী মহল।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মঞ্জুর হোসেন জানান, আমরা আসামী গ্রেফতারের জন্য চেষ্ঠা চালিয়ে যাচ্ছি। আশা করি দ্রুত আসামী গ্রেফতার করতে সক্ষম হব।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ

আমাদের দৈনিক পত্রিকা পড়ুন

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart