1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০১:৪৯ পূর্বাহ্ন

কাল ১১টায় নারায়গঞ্জ প্রেস ক্লাবে নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সংবাদ সম্মেলন!

বিশেষ প্রতিবেদক :
  • আপডেট সময় : রবিবার, ২২ মার্চ, ২০২০
  • ২০৯ জন সংবাদটি পড়েছেন
কাল ১১টায় নারায়গঞ্জ প্রেস ক্লাবে নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সংবাদ সম্মেলন!

আগামীকাল ২৩ মার্চ সোমবার সকাল ১১টায় নাগরিক কমিটির সভাপতি এবি  সিদ্দিক নারায়ণগঞ্জ প্রেস  ক্লাবে সংবাদ সম্মেলন আহবান করেছেন। প্রেস ক্লাব সভাপতি মাহবুবুর রহমান মাসুম সংবাদ সম্মেলনের অনুমতি দিয়েছেন। ফলে গোটা সাংবাদিক সমাজে দেখা দিয়েছে ক্ষোভ। এমনিতেই সংবাদপত্র কর্মীদের চরম ঝুকির মধ্যে তাদের পেশাগত দায়িত্ব পালন করতে হচ্ছে সেখানে লোক সমাগমের মধ্য দিয়ে সংবাদ সম্মেলনের অনুমতি দিয়ে প্রেস ক্লাবের কর্মরত সাংবাদিকদের সভাপতি মাহবুবুর রহমান মাসুম ঝুকির মুখে ফেলে দিয়েছে।

প্রেস ক্লাব সুত্র জানিয়েছে, নাগরিক কমিটির সভাপতি এ. বি সিদ্দিক প্রেস ক্লাব সভাপতি মাহবুবুর রহমান মাসুম বরাবরে প্রেস ক্লাব ভবনে সংবাদ সম্মেলন করার আবেদন করেন। বর্মান অবস্থা ও দ্রব্যমূল্যের উর্ধগতি জনজীবন অতিষ্ঠ বিষয়ে তিনি এ সংবাদ সম্মেলন করবেন।

বিষয়টি নিয়ে প্রেস ক্লাব সভাপতি মাহবুবুর রহমান মাসুমের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, কাল থেকে সব সংবাদ সম্মেলন বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। বর্তমান পরিস্থিতি বিবেচনা করে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। কিন্তু নাগরিক কমিটির সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হবার পক্ষে তিনি মতামত ব্যক্ত করেন। প্রেস ক্লাব সদস্যদের পক্ষ থেকে এটি বন্ধ করার কথা বললে তিনি বলেন, এটি যেহেতু অনুমতি দেয়া হয়ে গেছে তাই এটি হয়ে যাক। পরবর্তিতে আর কোন সংবাদ সম্মেলনের অনুমতি দেয়া হবে না।

এদিকে একাধিক সাংবাদিকের সঙ্গে যোগাযোগ করা হলে তারা বলেন, এই মুহুর্তে সংবাদ সম্মেলনে তাদের পক্ষে অংশ নেয়া সম্ভব নয়। তারা একই সঙ্গে নারায়ণগঞ্জের সাংবাদিকদের এই সংবাদ সম্মেলনে অংশ না করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন। তারা বলেন আসুন আমরা সম্মিলিতভাবে এ ধরনের একটি সিদ্ধান্তের প্রতিবাদ স্বরুপ সংবাদ সম্মেলনটি প্রত্যাখান করি।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ

আমাদের দৈনিক পত্রিকা পড়ুন

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart