1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৭:২৪ পূর্বাহ্ন

খেলাফুটবল মরিনহোকে ‘প্রথম’ পরাজয় উপহার দিল ম্যানইউ

নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ৬৮ জন সংবাদটি পড়েছেন
খেলাফুটবল মরিনহোকে ‘প্রথম’ পরাজয় উপহার দিল ম্যানইউ

ক্রীড়া প্রতিবেদক : পুরনো ঠিকানা ওল্ড ট্রাফোর্ডে ফেরাটা সুখকর হলো না হোসে মরিনহোর। স্বাগতিক দর্শকরা দুয়ো না দিয়ে সাদর অভ্যর্থনা জানালেও সাবেক শিষ্যদের কাছে ২-১ হেরে মাঠ ছাড়লেন সদ্যই টটেনহ্যামের কোচ হিসেবে যোগ দেওয়া স্বঘোষিত ‘স্পেশাল ওয়ান’।

টানা তিন ম্যাচ জিতে স্পারদের কোচ হিসেবে শুরুটা দারুণ করেছিলেন মরিনহো। ওল্ড ট্রাফোর্ডেও জয়ের আশা নিয়েই গিয়েছিলেন তিনি। প্রথমার্ধ পর্যন্ত সব ঠিকই ছিল। দুই দলই ছিল সমতায়। কিন্তু সব ভেস্তে দেন ম্যানইউ তারকা মার্কাস রাশফোর্ড। দুই অর্ধে দুই গোল করে ম্যাচের ফল পাল্টে দিয়েছেন এই ইংলিশ ফরোয়ার্ড।

শুরুটা করেছিলেন রাশফোর্ড। ম্যাচের মাত্র ষষ্ঠ মিনিটেই কাছের পোস্ট থেকে দুর্দান্ত এক ফিনিশিংয়ে স্পার গোলরক্ষক পাউলো গাজ্জানিগাকে পরাস্ত করেন ‘রেড ডেভিলস’ তারকা। দলের পরের গোলটিও তার পা থেকেই আসে। এবার দ্বিতীয়ার্ধের শুরুতে প্রতিপক্ষের ডি-বক্সে ফাউলের শিকার হন তিনি। এরপর ভিএআর’র সহায়তা নিয়ে রেফারি পেনাল্টির বাঁশি বাজালে তা থেকে গোল করতে কোনো অসুবিধা হয়নি তার।

রাশফোর্ডের দুই গোলের মাঝে অবশ্য টটেনহ্যামকে একবার সমতায় ফিরিয়েছিলেন ডেলে আলী। প্রথমার্ধের ৩৯তম মিনিটে তার দুর্দান্ত শট থেকে সমতায় ফিরলেও বাকি সময়ে বেশকিছু সুযোগ নষ্ট করায় শেষ পর্যন্ত হার নিয়েই মাঠ ছাড়ে টটেনহাম। তবে ডেলে আলীর জন্য ওই এক গোল অনেক মানে রাখে। প্রিমিয়ার লিগে মরিনহোর অধীনে এই নিয়ে টানা তিন ম্যাচেই গোলের দেখা পেলেন ইংলিশ ফরোয়ার্ড। অথচ এর আগে পচেত্তিনোর অধীনে সর্বশেষ ১৭ ম্যাচে তার গোল ছিল ঠিক ৩টি!

নিজেদের পরবর্তী ম্যাচে আগামী শনিবার (৭ ডিসেম্বর) ইতিহাদ স্টেডিয়ামে ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেড। একইদিন ঘরের মাঠে বার্নলির মোকাবিলা করবে টটেনহ্যাম।

এই জয়ে ১৫ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে উঠে এলো ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে টটেনহ্যামের অবস্থান এখন অষ্টম স্থানে।

এদিকে একই রাতে অ্যাস্টন ভিলাকে ২-১ গোলে হারিয়ে দেওয়া চেলসি আছে আগের জায়গাতেই (৪)। আর ওয়াটফোর্ডকে ২-০ গোলে হারিয়ে লেস্টার সিটি এখন ম্যানচেস্টার সিটিকে পেছনে ফেলে আছে দুইয়ে।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart