1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০১:১৯ পূর্বাহ্ন

গণপরিবহনে জীবানুনাশক স্প্রে করলেন কাউন্সিলর শকু

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : সোমবার, ২৩ মার্চ, ২০২০
  • ৮ জন সংবাদটি পড়েছেন
গণপরিবহনে জীবানুনাশক স্প্রে করলেন কাউন্সিলর শকু

 নারায়ণগঞ্জ শহরের মেট্টো হল, খানপুর, মিশনপাড়া ও চাষাঢ়া এলাকা ও প্রধান প্রধান সড়কের গণপরিবহনসহ বিভিন্ন যানবাহনে জীবানুনাশক স্প্রে করেছেন নাসিক ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম।
সোমবার (২৩ মার্চ) সকাল সাড়ে ১০টা থেকে ১২নং ওয়ার্ডে প্রধান প্রধান সড়কের গণপরিবহন, মিনিবাস, সিএনজি, অটো রিকশা, রিকশা ও বিভিন্ন যানবাহনে জীবানুনাশক স্প্রে (হেক্সিসল) ছিটান তিনি। এ সময় পথচারীদের মধ্যে হেক্সিসল ও মাস্ক বিতরণ করেন।
জীবানুনাশক স্প্রে’তে ব্যবহার করা হয়েছে ১৫ লিটার পানির সাথে ১১২ মিলি স্যাভলন। এটি যানবাহন জীবানুনাশক করতে খুবই উপকারী বলে জানান কাউন্সিলর। সপ্তাহব্যাপী করোনা প্রতিরোধের কর্মসূচীর তৃতীয় দিনে এই কর্মসূচী পালনে যোগ দেন কাউন্সিলর স্ত্রী দিপা হাসেম। তিনি বলেন, ‘দেশের সকলকে এগিয়ে আসতে হবে করোনা প্রতিরোধে। তাই বিত্তবানসহ বিভিন্ন প্রতিষ্ঠান ,সংগঠনের কর্তাদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি।’
কাউন্সিলর স্ত্রী দিপা হাসেম কাউন্সিলর কার্যালয় থেকে নারীদের মধ্যে হেক্সিসল, মাক্স ও স্যাভলন সাবান বিতরণ করেন। এবং আগত নারীদের সচেতনমূলক নিদের্শনা দেন।
এই কার্যক্রম চলমান থাকবে বলে জানানো হয়েছে। কারো যদি কোন প্রয়োজন থাকলে তাদের হট নম্বর ০১৭১১৫২৬৫৯২, ০১৬২৬৭৯৭১৩০, ০১৮১৭০১২৩৮৬, ০১৭৫৩৩৩১৪৩৩ কল করার আহ্বান করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন, কাউন্সিলর সচিব মো. সিয়াম হোসেন, মো. আলী হাসান, নবী হোসেন, মো. দোলন প্রমুুখ।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ

আমাদের দৈনিক পত্রিকা পড়ুন

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart