1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
সোমবার, ২০ জানুয়ারী ২০২০, ০৫:০৬ অপরাহ্ন

চিরনিদ্রায় শায়িত সাইফুল্লাহ বাদলের বড় ছেলে নয়ন

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ৫৬ জন সংবাদটি পড়েছেন
চিরনিদ্রায় শায়িত সাইফুল্লাহ বাদলের বড় ছেলে নয়ন

চির নিদ্রায় শায়িত হলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফ উল্লাহ বাদলের বড় ছেলে মোসাব্বের আলম নয়ন (৪৫)। গতকাল দুপুর দুইটায় কাশীপুর কলেজ রোডের ঈদগা ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় দলমত নির্বিশেষে সকল শ্রেনীপেশার মানুষ অংশগ্রহন করেন। বিপুল সংখ্যক মানুষের ঢল নামে। জানাজায় অংশ নিয়ে মরহুমের আত্নার মাগফিরাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান ও ফতুল্লা থানা বিএনপির আহবায়ক এডভোকেট আবুল কালাম আজাদ বিশ^াস, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী এবং সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিমুদ্দিন প্রমুখ।
এদিকে মরহুমের নামাজে জানাজায় অংশ নিতে আসা সর্ব স্থরের সাধারন মানুষ এক বাক্যে বলেন সাইফ উল্লাহ বাদলের ছেলে নয়ন খুবই সাদাসিদা প্রকৃতির একজন মানুষ ছিলেন। তিনি যাকে একবার দেখতেন তাকে সব সময়ের জন্য মনে রাখতেন। বিশেষ করে তার পিতা সাইফ উল্লাহ বাদল ফতুল্লার বিশিষ্ট রাজনীতিবিদ হওয়ায় নানা কারনে মানুষ তার কাছে যেতেন। আর যরাই তার কাছে যেতেন তাদের সঙ্গেই অত্যন্ত সুসম্পর্ক গড়ে তুলতেন এই মোসাব্বের আলম নয়ন। তাই সকলেরই প্রিয় ছিলেন তিনি। গতকাল জানাজার পূর্বে বক্তারা এই বিষয়টিই বার বার উল্লেখ করেন।
এদিকে তার মৃত্যুর সংবাদ শুনে সারা নারায়ণগঞ্জ থেকে গন্যমান্য ব্যাক্তিবর্গ দৈনিক সোজা সাপটায় শোকবার্তা পাঠান। যারা মরহুমের আত্নার মাগফিরাত কামনা করে এবং তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করে বার্তা পাঠান তারা হলেন, ফতুল্লা থানা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক খন্দকার মনিরুল ইসলাম, থানা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান ওরফে জামান, আলীরটেক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন, বর্তমান চেয়ারম্যান মতিউর রহমান মতি, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর কবির হোসাইন, নাজমুল আলম সজল, আবদুল করিম বাবু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি মিজনুর রহমান বাচ্চু, আওয়ামী লীগ নেতা আয়ুব আলী, দুলাল হোসেন, মিছির আলী, আবুল কাশেম, জসিম উদ্দিন, আবদুস সাত্তার, রঞ্জিত মন্ডল, শাহাদাৎ হোসেন সাজনু, আবু মোহাম্মদ শরীফুল হক, ফরিদ আহম্মেদ লিটন, এম এ মান্নান প্রমুখ।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart