1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ০৭:৫২ অপরাহ্ন

জন্মদিনে সবার ভালোবাসায় অনুপ্রাণিত সাংবাদিক রবিন

প্রতিবেদকের নাম :
  • আপডেট সময় : সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯
  • ৪৫ জন সংবাদটি পড়েছেন
জন্মদিনে সবার ভালোবাসায় অনুপ্রাণিত সাংবাদিক রবিন

নিউজ নারায়ণগঞ্জ ডটনেট: জন্মদিনে বন্ধু, সহকর্মী, ও শুভাকাংখিদের ভালোবাসায় সিক্ত হয়েছেন মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন। সবার কাছ থেকে এমন ভালোবাসা পেয়ে ভীষণভাবে অনুপ্রাণিত তিনি। ফুলেল শুভেচ্ছা ও পাঁচ দফা কেক কেটে আনন্দ উচ্ছ্বাসের মধ্যদিয়ে পালন করা হয় তার জন্মদিন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রবিনের সঙ্গে নিজেদের ছবি দিয়ে অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ২৪ নভেম্বর রবিবার ছিল রবিনের জন্মদিন। তার সহধর্মীনি ও দুই সন্তান অনেকটা সারপ্রাইজ দেয়ার মতো রাত বারোটায় কেক কেটে জন্মদিনের প্রথম প্রহর শুরু করেন। জন্মদিন আনন্দের হলেও জীবন থেকে একটি বছর চলে যাওয়ার কষ্ট থেকে গত পাঁচ বছর জন্মদিনের তারিখটা তিনি লুকিয়ে রেখেছিলেন। কিন্তু গতবার আর লুকিয়ে রাখতে পারলেন না। আগেই ফাঁস হয়ে যায় তার জন্মদিনের তারিখ। তাই এবারও উৎসবমুখর পরিবেশে পালিত হয় তার জন্মদিন। ২৪ নভেম্বর সন্ধ্যায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে দ্বিতীয় দফা প্রেসক্লাবের দেয়া কেক কাটার মধ্যদিয়ে শুরু হয় জন্মদিনের আনুষ্ঠানিকতা। সেখানে প্রেসক্লাবের সদস্য ছাড়াও বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা উপস্থিত থেকে শুভেচ্ছা জানান রবিনকে।
এরপর গতবারের মতো এবারও প্রেস নারায়ণঞ্জ পরিবার ও প্রেস নারায়ণগঞ্জের সম্পাদক ফখরুল ইসলাম উদ্যোগে শহরের সিনামন রেষ্টরেন্টে কেক কাটা এবং ডিনার পাটির ব্যাপক আয়োজন করা হয়। সেখানে খাবারের পর তৃতীয় দফায় কেক কাটা হয়। প্রেসক্লাব মিলনায়তন ও সিনামুন রেস্টুরেন্টে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান শামীম, প্রেসক্লাবের সাবেক সভাপতিও শীতলক্ষার সম্পাদক আরিফ আলম দিপু, সাবেক সাধারণ সম্পাদক ও আমাদের সময়ের স্টাফ রিপোর্টার আবু সাউদ মাসুদ, সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ রিপোর্টার নাফিজ আশরাফ, সিনিয়র সাংবাদিক দৈনিক সংগ্রামের জেলা প্রতিনিধি তমিজ উদ্দিন আহমেদ, ইনকিলাবের স্টাফ রিপোর্টার হাফিজুর রহমান মিন্টু, মানবকণ্ঠের জেলা প্রতিনিধি নাহিদ আজাদ, দিনকালের স্টাফ রিপোর্টার এম আর কামাল, জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি আফজাল হোসেন পন্টি, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও নিউএজ এর জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম জীবন, কোষাধ্যক্ষ ও চ্যানেল টোয়েন্টি ফোরের জেলা প্রতিনিধি আহসান সাদিক, কার্যকরী সদস্য ও বৈশাখী টিভির জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম, সমকালের জেলা প্রতিনিধি এম খান মিঠু, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি দীলিপ মন্ডল, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি রোমান চৌধুরী সুমন, সময় টিভির জেলা প্রতিনিধি সৈকত হোসেন, প্রেস নারায়ণগঞ্জের সম্পাদক ফখরুল ইসলামস চৌধুরী, লাইভ নারায়ণগঞ্জের কামাল হোসেন, নারায়ণগঞ্জ টুডের সীমান্ত প্রধান, ফতুল্লা মডেল প্রেসক্লাবের সভাপতি আনিসুজ্জামান অনু, সাপ্তাহিক মুক্ত আওয়াজের সম্পাদক এনামুল হক প্রিন্স, ভোরের ডাকে জেলা প্রতিনিধি মোশতাক আহমেদ শাওন, প্রথম আলোর নারায়ণগঞ্জ সংবাদদাতা গোলাম রাব্বানী শিমুল, কবি জাহাঙ্গীর ডালিম, দৈনিক ডেসটিনির জেলা প্রতিনিধি মাহফুজ সিয়ান, সাংবাদিক মোহসেন আলম, আমাদের সময়ের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ইমরান আলী সজিব, বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি শামীমা রিতা, প্রেস নারায়ণগঞ্জের চীপ রিপোর্টার সৌরভ হোসাইন, সংবাদ চর্চার স্টাফ রিপোর্টার সাবিত আল হাসান, প্রেস নারায়ণগঞ্জের স্টাফ রিপোর্টার আফসানা মুন, অনিক, জুয়েল আহমেদ, আকাশ আহমেদ রিপন, যুগের চিন্তা টোয়েন্টি ফোরের স্টাফ রিপোর্টার নুশরাত জাহান সুপ্তি, ফ্রি লেন্স সাংবাদিক আসিফ হোসেন, প্রান্ত ইসলাম মোমিন, বাংলা টোয়েন্ট ফোর বিডি নিউজের জেলা প্রতিনিধি আহসানুল হক সোহাগ, রিপোর্টার অনন্ত, ফটোগ্রাফার ইসমাইল হোসেন এবং সাংবাদিক রবিনের সহধর্মীনি বিউটি এক্সপার্ট নিলুফা ইয়াসমিন লিটা, দুই সন্তান মেহরাব হোসেন প্রভাত ও মেহনাজ শাহরিন প্রাপ্তী প্রমুখ। পরে রেস্তোরার ভেতর নতুন প্রজন্মের সাংবাদিকদের সঙ্গে কিছুটা সময় আড্ডায় মিলিত হন সাংবাদিক রবিন।
সবশেষ রাত সাড়ে ১০টায় নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপুর সৌজন্যে ৫ম দফায় কেক কেটে রবিনকে শুভেচ্ছা জানানো হয়। সেখানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মহসিন মিয়া, নাসিক ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আরিফুল হক হাসানসহ অনেকে।
এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এবং মোবাইলে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থান থেকে বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকা, ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও মানবাধিকারকর্মীসহ বন্ধু-বান্ধবরাও শুভেচ্ছা জানিয়েছেন রবিনকে। তিনি সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ প্রেসক্লাব, প্রেস নারায়ণগঞ্জ পরিবার, প্যারিস বাগেত জামতলা শাখার ম্যানেজার মোফাজ্জল হোসেন মিন্টুর কাছে। পরিশেষে রবিন বলেন, সবার ভালোবাসা, দোয়া ও আর্শিবাদে সিক্ত হয়েছি। এটাই আমার জন্মদিনে সবচেয়ে বড় পাওয়া।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ

Customized By NewsSmart