1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ০৩:২৭ অপরাহ্ন

জাতীয় শ্রমিক নেতা শুক্কুর মাহমুদের ইন্তেকাল: জানাজায় হাজারো মানুষের ঢল

শহর প্রতিনিধি :
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০
  • ৯১ জন সংবাদটি পড়েছেন
জাতীয় শ্রমিক নেতা শুক্কুর মাহমুদের ইন্তেকাল: জানাজায় হাজারো মানুষের ঢল

জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সদ্যবিদায়ী সভাপতি শুক্কুর মাহমুদ উন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহহি……রাজেউন)। পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার দিনগত রাত দেড়টায় নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন করেন তিনি।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। নারায়ণগঞ্জের প্রবীন রাজনীতিবীদ শুক্কুর মাহমুদ বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন ও বাংলাদেশ নৌ-যান শ্রমিক ইউনিয়নের সভাপতির পদে দায়িত্ব পালন করছিলেন। তার মৃত্যুর সংবাদে জেলার আওয়ামীলীগ ও শ্রমিক সংগঠনের সকল নেতাকর্মীদের মাঝে শোক নেমে আসে।

মঙ্গলবার বাদ যোহর মরহুমের প্রথম জানাযার নামাজ শহরের ডিআইটি জামে মসজিদে অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, জেলা প্রশাসক মো: জসীম উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, জাতীয় শ্রমিকলীগের শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক কাউছার আহম্মেদ পলাশসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের অন্যান্য নের্তৃবৃন্দ অংশগ্রহন করেন।

জানাজার নামাজের পর দোয়া শেষে ফুল দিয়ে এই নেতার প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করেন তারা।

বাদ আছর মরহুমের দ্বিতীয় জানাযার নামাজ রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে এবং তৃতীয় জানাযার নামাজ বাদ এশা তার নিজ এলাকায় বন্দর কদম রসূল দরগায় অনুষ্ঠিত হবে। পরে স্থানীয় বাগে জান্নাত কবরস্থানে মহুমের মরদেহ দাফন করা হবে।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ

আমাদের দৈনিক পত্রিকা পড়ুন

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart