1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০২:৩৮ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে শুরু হলো সেনাবাহিনীর টহল

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০
  • ২৪০ জন সংবাদটি পড়েছেন
নারায়ণগঞ্জে শুরু হলো সেনাবাহিনীর টহল

নারায়ণগঞ্জে শুরু হয়েছে সেনাবাহিনীর টহল। করোনা ভাইরাস সংক্রমণ এবং ছড়িয়ে পড়ার ঝুঁকি বিবেচনায় সরকার দেশের সব জেলায় সেনাবাহিনী মোতায়েনের সিদ্ধান্ত অনুযায়ী সেনা সদস্যরা সার্বক্ষনিক মাঠে থাকবে।  এইড টু সিভিল পাওয়ারের আওতায় নারায়ণগঞ্জে করোনা ভাইরাস নিয়ন্ত্রণে স্থানীয় প্রশাসনকে সহায়তায় মাঠে কাজ করবে সেনাবাহিনী। করোনাভাইরাসের সংক্রমণরোধ করতে দেশের সব জেলার পাশাপাশি নারায়ণগঞ্জেও সেনাবাহিনী পাঠানো হয়েছে।
মঙ্গলবার (২৪ মার্চ) সকালে সেনাবাহিনীর সদস্যদের জেলা প্রশাসক কার্যালয়ে অবস্থান করতে দেখা গেছে। সেনা সদস্যদের একটি টিম শহরের বঙ্গবন্ধু সড়ক টহল দেয়।
আগামীকাল বুধবার থেকে পরিস্থিতি মোকাবিলায় সেনা সদস্যরা স্থানীয় প্রশাসনকে নিয়ে করোনা পরিস্থিতি মোকাবেলায় কাজ করবেন। নারায়ণগঞ্জে সেনা সদস্যরা করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের তালিকা প্রস্তুত এবং বিদেশ ফেরতদের কোয়ারেন্টিনে থাকা নিশ্চিত করতে স্থানীয় প্রশাসনের পদক্ষেপে সহায়তা ও সমন্বয় করবেন। এছাড়া বিভাগ এবং জেলা পর্যায়ে প্রয়োজনে মেডিকেল সহায়তা দেবে সেনাবাহিনী। সেনাবাহিনী সামাজিক দূরত্ব ও সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ, সন্দেহজনক ব্যক্তিদের কোয়ারেন্টিন ব্যবস্থা পর্যালোচনায় বেসামরিক প্রশাসনকে সহায়তা দেবে। জেলা ম্যাজিস্ট্রেটের সমন্বয়ে তারা জেলায় করোনাভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসা ব্যবস্থা, সন্দেহজনক ব্যক্তিদের কোয়ারেন্টিন ব্যবস্থা পর্যালোচনা করবে।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

One response to “নারায়ণগঞ্জে শুরু হলো সেনাবাহিনীর টহল”

  1. MD PONDIT HOSSAIN says:

    Congratulations

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ

আমাদের দৈনিক পত্রিকা পড়ুন

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart