1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৬:২৮ অপরাহ্ন

পাগলায় যুবকে অপহরণ করে নির্যাতন

প্রতিবেদকের নাম :
  • আপডেট সময় : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ৩২০ জন সংবাদটি পড়েছেন
পাগলায় যুবকে অপহরণ করে নির্যাতন

নিজস্ব প্রতিবেদক : পুলিশ সোর্স শান্ত ও জাউড়া শাকিলের বিরুদ্ধে সহিদুল ইসলাম সুমন নামের এক যুবককে অপহরণ করে রাতভর নির্যাতনের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটে গত ২৬ নভেম্বর রাতে পাগলা বউবাজার বটতলা মল্লিক বাড়ি এলাকায়। এ ঘটনায় আহত সুমন ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করেছে।
অভিযোগে জানাগেছে, পুলিশ সোর্স ও একাধিক মামলার আসামী শান্ত, শাকিল অরুফে জাউড়া শাকিল,কিলার হাবিবুল্লা,মুরাদ,চাঁদ সেলিম, সাগর,লিমন,কৃষ্ণা খোকন,কিলার আক্তার পাগলা মুসলিম পাড়া এলাকার মৃত আঃ মান্নানের পুত্র সহিদুল ইসলাম সুমনকে গত ২৬ নভেম্বর রাত ১১টায় অপহরণ করে করে পাগলা বউবাজার বটতলা মল্লিক বাড়ির মাঠে নিয়ে রাতভর চলে নির্যাতন। পরে সন্ত্রাসীদের ৫ হাজার টাকা মুক্তিপনের মাধ্যমে আহত সুমন ভোর ৭টায় মুক্ত হয়।
উল্লেখ্য, পুলিশের কথিত সোর্স শান্তর বিরুদ্ধে রয়েছে একাধিক মামলা। দীর্ঘদিন কারাভোগের পর মুক্ত হয়েই পুলিশের সোর্স বনে যায়। এরপর থেকে স্থানীয় সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী আর অপরাধীদের সাথে সখ্যতা গড়ে তুলে নানা ধরনের অপরাধের জন্ম দিচ্ছে। স্থানীয়দের অভিযোগ পুলিশের নাম ভাঙ্গিয়ে সোর্স শান্ত স্থানীয় নিরিহ মানুষকে নানা ভাবে হয়রানী করছে। সন্ত্রাসীদের কাছে পুলিশের তথ্য পাচার করারও অভিযোগ স্থানীয়দের।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ