1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০২:২৬ পূর্বাহ্ন

পাপিয়ার পাপের আগুন না’গঞ্জ বিএনপিতে : রুহুল আমীনকে পিটুনী

প্রতিবেদকের নাম :
  • আপডেট সময় : বুধবার, ৪ মার্চ, ২০২০
  • ১৪৭০ জন সংবাদটি পড়েছেন
পাপিয়ার পাপের আগুন না’গঞ্জ বিএনপিতে : রুহুল আমীনকে পিটুনী

পাপিয়ার পাপের আগুন এবার নারায়ণগঞ্জ বিএনপিতে। প্রথমে সামাজিক যোগাযোগ মাধ্যম্যে বাক বিতন্ডা পরে তারূপ নিলো পিটুনীতে। বিক্ষুব্ধ ছাত্রদলের নেতাকর্মীরা আদালত পাড়ায় সদ্য বিলুপ্ত জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমীন সিকদারকে প্রকাশ্যে পেটালো। নেপথ্যে রয়েছে পাপিয়া কান্ডে বজলুর রহমানের নাম আসা। তিনি হলেন, সাবেক বিএনপির এমপি অধ্যাপক রেজাউল করিমের ভাই। এ নিয়ে রুহুল আমীন সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের মন্তব্য করেন। প্রতিবাদে ছাত্রদল নেতা শরীফ পাল্টা বক্তব্য দেন। এ নিয়ে গত ২/৩দিন ধরে চলে বাদানুবাদ। বজলুর রহমান ছাত্রদল নেতা শরীফের ঘনিষ্ট আত্মীয় এবং একজন বিএনপি সমর্থক। এক পর্যায়ে একে অপরকে হুমকিও দেয়। পরে সোমবার রাতে রুহুল আমীন নয়নকে সঙ্গে নিয়ে শরীফের বাড়িতে যেয়ে তার পরিবারকে হুমকি দিয়ে আসে বলে জানান শরীফ। সে সময়ে তিনি বাসায় ছিলেন না। এ ঘটনায় ছাত্রদলের নেতাকর্মীরা উত্তেজিত হয়ে উঠে।


৪ মার্চ বুধবার সকাল ১০টায় নারায়ণগঞ্জ জেলা আদালত পাড়ায় আসেন রুহুল আমীন সিকদার। খবর পেয়ে ছাত্রদল নেতাকর্মীদের একটি অংশ ছুটে আসেন আদালত পাড়ায়। সেখানে রুহুল আমীনকে পেয়ে তারা পিটুনী শুরু করে। এক পর্যায়ে রুহুল বিএনপি নেতা এডভোকেট সাখাওয়াত হোসেন খানের চেম্বারে দৌড়ে পালিয়ে যেয়ে নিজেকে রক্ষা করেন।
রুহুলের দাবি ছাত্রদল নেতা শরীফ ও মামুনের নেতৃত্বে ওই হামলা ঘটে। আগেরদিন মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রুহুলকে মারধরের হুমকি দেয় শরীফ। ওই সময়ে তিনি জানান যেখানে রুহুলকে পাওয়া যাবে সেখানেই মারধর করা হবে। মামলা সংক্রান্ত কাজে সকাল ১০টায় আদালতপাড়ায় যাবার সময়ে শরীফ ও মামুনের নেতৃত্বে হামলা করে আমাকে মারধর করা হয়। পরে আমি দ্রুত অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের চেম্বারে আশ্রয় নিয়েছি।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ

আমাদের দৈনিক পত্রিকা পড়ুন

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart