1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৮:০৪ অপরাহ্ন

ফতুল্লার পাঁচ ইউনিয়নে চলছে জোর লবিং

প্রতিবেদকের নাম :
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯
  • ১০০ জন সংবাদটি পড়েছেন
ফতুল্লার পাঁচ ইউনিয়নে চলছে জোর লবিং

নিজস্ব প্রতিবেদক : গতকাল দৈনিক শীতলক্ষায় প্রকাশিত একটি রিপোর্টে ফতুল্লা থানার পাঁচটি ইউনিয়নে তোলপাড় সৃষ্টি হয়েছে। এই ইউনিয়নগুলিতে পূরনোরা চাইছেন নিজ নিজ পদে টিকে থাকতে আর নতুনরা চাইছেন গুরুত্বপূর্ণ পদে আসিন হতে। তবে কিছু ক্ষেত্রে পরিবর্তনের ইঙ্গিত পাওয়া গেছে। যেমন কাশীপুর ইউনিয়নে সভাপতি ও সাধারন সম্পাদক পদে আইয়ুব আলী এবং সাত্তার নিশ্চিৎ আসছেন বলে জানা গেছে। তবে সেখানে সাবেক সভাপতি দুলাল হোসেন নানা রকম তৎপরতা চালালেও শেষ পর্যন্ত গতকাল সাইফ উল্লাহ বাদলের সঙ্গে সমঝোতা করে ফেলেছেন বলে সূত্রমতে জানা গেছে। এছাড়া অন্য ইউনিয়ন গুলিতেও নতুন পূরাতনদের মাঝে প্রতিযোগীতা স্পষ্ট হয়ে উঠেছে।
তাই ফতুল্লা থানার পাঁচটি ইউনিয়নে কারা আসছেন আওয়ামী লীগের ভাইটাল পদে? এসব ইউনিয়নে কারা হচ্ছেন আওয়ামী লীগের সভাপতি এবং সাধারন সম্পাদক। এসব নিয়ে এখন চুলচেড়া বিশ্লেষন হচ্ছে। তবে জানা গেছে পাঁচটি ইউনিয়নের তিনটিতে নতুন মুখ আসতে পারেন আর বাকী দুটিতে থাকছেন পূরনোরাই। ফতুল্লা থানা আওয়ামী লীগের প্রভাবশালী সূত্র জানিয়েছে বক্তাবলী ইউনিয়নে ভাইটাল দুটি পদে পরিবর্তন আসতে পারে। বর্তমানে এই দুটি পদে রয়েছেন সভাপতি পদে আফাজ কন্ট্রাকটর আর সাধারন সম্পাদক পদে কামরুল ইসলাম। জানা গেছে এই দুটি পদে পরিবর্তন আসতে পারে।
এনায়েতনগরে সাবেক সভাপতি ইন্তেকাল করেছেন। তাই এই ইউনিয়নে সভাপতি পদে আসছেন সালাউদ্দিন মেম্বার এবং সাধারন সম্পাদক পদে আসছেন রঞ্জিত মন্ডল। তবে এই ইউনিয়নে সভাপতি পদটি চাইছেন আওয়ামী লীগ নেতা মতিউর রহমান প্রধান।
ফতুল্লা ইউনিয়নে সভাপতি মিছির আলী মেম্বার এবং সাধারন সম্পাদক যিনি আছেন তিনিই থাকছেন। তবে এই ইউনিয়নে কৃষকলীগের সভাপতি আলী আকবর সভাপতি পদে আসতে চান। তবে এ বিষয়ে দলের শীর্ষ মহলের স্বিদ্ধান্ত হলো আগে থেকে যারা আছেন তারাই থাকবেন। তারপরেও আলী আকবর মেম্বারের বিষয়টি এবার বেশ জোরেই আলোচিত হচ্ছে। তবে এ বিষয়ে সংসদ সদস্য শামীম ওসমান জানিয়ে দিয়েছেন বিগত ১৯৯৬ সালে থেকে ২০০১ সাল পর্যন্ত যারা তার পাশে ছিলেন তারা এখন যে যেই পদে আছেন সেই পদে বহাল থাকবেন। প্রসঙ্গত বর্তমান সভাপতি মিছির আলীর চাচাতো ভাই আবদুল আউয়ালও ফতুল্লা ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন।
অপরদিকে কুতুবপুর ইউনিয়নে সভাপতি এবং সাধারন সম্পাদক পদে বেশ কয়েকজনের নাম শোনা যাচ্ছে। এরা হলেন বর্র্তমান সভাপতি জসিমউদ্দিন, যুবলীগের প্রভাবশালী নেতা আবদুল খালেক এবং কুতুবপুর ইউনিয়নের মেম্বার আলাউদ্দিন। তাই এবার এখানে কোন পদে কে আসেন পরিস্কার করে বলা যাচ্ছে না।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ