1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ০৫:০৬ অপরাহ্ন

ফতুল্লার প্রতারক বাচ্চুর পর এবার স্ত্রী শাহনাজ শ্যালক সুলতান কারাগারে

প্রতিবেদকের নাম :
  • আপডেট সময় : বুধবার, ১১ মার্চ, ২০২০
  • ৮৮১ জন সংবাদটি পড়েছেন
প্রতারক বাচ্চুর পর এবার স্ত্রী ও শ্যালক কারাগারে

ফতুল্লা শিল্পাঞ্চলের প্রতারক মো: শাহাদাত হোসেন বাচ্চুর পর এবার কারাবন্দি হয়েছেন তারই অপকর্মের সহযোগি স্ত্রী শাহনাজ পারভিন ও শ্যালক মো: সুলতান মাহমুদ। গতকাল বুধবার হাসনা জাহান রুনু’র দায়ের করা মামলায় আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন তারা। চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ”খ” অঞ্চল আদালতের বিচারক জামিন না মঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।
মামলার বাদীনি হাসনা জাহান বানু জানান, তার স্বামীর প্রতিষ্ঠান মেসার্স এ. আর. নীট কম্পোজিট নামে ডায়িং ফ্যাক্টরীটি ভাড়া নেবার নাম করে নানাভাবে প্রতারনা শুরু করে। এভাবে বেশ কয়েকমাস চলতে থাকার এক পর্যায়ে তার স্বামী মজিবর রহমান সোহেল আকস্মিক মৃত্যুবরণ করেন। মুলত এরপর সে তার স্বামীর ডায়িংটি প্রতারক শাহাদাত হোসেন বাচ্চু, তার স্ত্রী শাহনাজ পারভিন ও শ্যালক সুলতান মাহমুদ দখল করে নেয়। স্বামীর মৃত্যুর সুযোগ নিয়ে তারা নানা টালবাহানা শুরু করে। এক পর্যায়ে জমির মালিকানাও দাবী করতে শুরু করে। এ বিষয়য়ে এলাকার অপর একটি গ্রুপকে সঙ্গে নিয়ে বাদীনিকে স্বপরিবারে হত্যার হুমকী দেয়। বাদীনিকে তার স্বামী অর্থে গড়া প্রতিষ্ঠান থেকে উৎখাতের চেষ্টা চালায়। ফলে অনেকটা বাধ্য হয়েই তিনি আদালতের শরানাপন্ন হন।
এদিকে আদালত সূত্র জানিয়েছে, বেশ কয়েকটি চেক জালিয়াতির মামলায় মো: শাহাদাত হোসেন বাচ্চু কারাভোগ করছেন। বাচ্চু কারাগারে থাকলেও স্ত্রী শাহনাজ ও শ্যালক সুলতান ডায়িং ফ্যাক্টরীকে দখলে নেবার ষড়যন্ত্র শুরু করে। এ বিষয়ে তারা ডায়িং ফ্যাক্টরীটি তাদের দাবী করে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনও করে।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ

আমাদের দৈনিক পত্রিকা পড়ুন

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart