1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০২:৪০ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা এ দেশ পেতাম না -পারভীন ওসমান

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০
  • ৬৫ জন সংবাদটি পড়েছেন
বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা এ দেশ পেতাম না -পারভীন ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ একেএম নাসিম ওসমান পত্নী ও কেন্দ্রীয় জাতীয় মহিলা পার্টির নেত্রী পারভীন ওসমান বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা এ দেশ পেতাম না। খুব অল্প সময়ের জন্য আমরা বাঙ্গালি জাতি এই মহানায়ককে পেয়েছি। আমরা এমন এক জাতি, যার জন্য এই বাংলাদেশের সৃষ্টি, সেই বঙ্গবন্ধুকেই আমরা বাঁচতে দেইনি। ৭৫’র ১৫ আগস্ট স্ব-পরিবারে তাঁকে নির্মম ভাবে হত্যা করা হয়। আমরা তাঁর রুহের মাগফেরাত কামনায় দোয়া করি। আল্লাহ যেন তাঁকে বেহেশত নসিব করেন।
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে নাসিম ওসমান স্মৃতি দুঃস্থ্য কল্যাণ ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রয়াত নাসিম ওসমান স্মরণে তিনি বলেন, আমার মনে আছে, আমার যেদিন বিয়ে হয়, সেদিন শেখ কামাল নারায়ণগঞ্জে এসেছিলেন। ভাগ্যের নির্মম পরিহাস, যেদি রাতে তিনি ঢাকা ফিরলেন, সেদিন রাতেই তাঁকে সহ গোটা শেখ পরিবারকে নির্মম ভাবে হত্যা করা হলো। বঙ্গবন্ধুর মৃত্যুর সংবাদ শুনে নাসিম ওসমান ঘরে বসে থাকেননি। আমাদের কাছে চট্টগ্রাম যাওয়ার কথা বলে সেদিনই তিনি বঙ্গবন্ধু হত্যার প্রতিশোধ নিতে বর্ডার পেরিয়ে ভারতে চলে যান। দীর্ঘ সাড়ে তিন বছর তার সাথে আমাদের কোন যোগাযোগ ছিল না।
তিনি বলেন, আমি ও আমার পরিবার সদর-বন্দরবাসীর কাছে চির ঋণী। কেননা তারা নাসিম ওসমানকে নিজের চাইতেও বেশি ভালোবাসে। দিন দিন এই ভালোবাসার পরিমাণ আরো বেড়েই চলেছে।
করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সবাইকে আল্লাহর নিকট দোয়া প্রার্থনার অনুরোধ জানিয়ে পারভীন ওসমান বলেন, মুজিব জন্মশত বার্ষিকীটি খুব বড় পরিসরে করার পরিকল্পনা থাকলেও প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে তা সংক্ষেপ করা হয়। সবার ভেতরেই এই ভাইরাস নিয়ে আতংকের সৃষ্টি হয়েছে। আমরা সবাই সবার জন্য দোয়া করবো, আল্লাহ যেন এই গজব থেকে আমাদের হেফাজতে রাখেন।
নাসিম ওসমান স্মৃতি দুঃস্থ্য কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি সরিকুল ইসলাম লিমনের সভাপতিত্বে অনুষ্ঠানে জাতীয় ছাত্র সমাজ, যুব সংহতি ও মহিলা পার্টির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ

আমাদের দৈনিক পত্রিকা পড়ুন

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart