1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ০৩:০১ অপরাহ্ন

ভেবেছিলাম পঞ্চম ব্যালন ডি’অর তার শেষ: মেসির মা

নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ১৫৬ জন সংবাদটি পড়েছেন
ভেবেছিলাম পঞ্চম ব্যালন ডি’অর তার শেষ: মেসির মা

ক্রীড়া প্রতিবেদক : ভার্জিল ফন ডাইক ও ক্রিস্টিয়ানো রোনালদোকে হটিয়ে রেকর্ড ষষ্ঠ বর্ষসেরা ফু্টবলারের পুরস্কার ব্যালন ডি’অর জিতলেন লিওনেল মেসি। যদিও বার্সেলোনা ও আর্জেন্টাইন তারকার এই পুরস্কারে বেশ বিস্মিতই হয়েছেন তার মা সেলিয়া কুচ্চিট্টিনি। তিনি জানান, মেসির এবারের ব্যালন ডি’অর জয় আশা করেননি।

মেসি তার পঞ্চম ব্যালন ডি’অর জিতেছিলেন সেই ২০১৫ সালে। পরের তিন বছর চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদো দুবার ও লুকা মদ্রিচ একবার পুরস্কারটি ঘরে তোলেন।

সিএনএন রেডিওকে দেওয়া এক সাক্ষাৎকারে কুচ্চিট্টিনি বলেন, ‘তার অর্জনগুলো আমাদের প্রতিদিন বিস্মিত করে। আমি খুবই খুশি। আমরা অবশ্য তার এই পুরস্কার জয় আশাও করিনি।’

তিনি আরও বলেন, ‘আমরা ভেবেছিলাম তার পঞ্চম (ব্যালন ডি’অর) পুরস্কারটিই শেষ। সে আমাদের সারপ্রাইজই দিল।’

এদিকে দীর্ঘদিন ধরে বার্সাকে সাপোর্ট দেওয়া মেসি জায়ান্ট ক্লাবটির ইতোমধ্যে কিংবদন্তির খাতায় নাম লিখিয়েছেন। তবে জাতীয় দলের হয়ে এখনও সেভাবে কোনো ট্রফি না জেতায় অনেকেই তার সমালোচনা করেন।

মেসির মা আরও বলেন, ‘এটা আমাকে বেশ কষ্ট দেয়, যখন শুনি তার কোনো দোষ ছাড়া তাকে সমালোচনায় বিদ্ধ করা হয়। অবশ্যই সবাই তার মতো নয়। আমরা, আমাদের পরিবার মনে করে, আর্জেন্টিনার প্রতি তার নিবেদন রয়েছে। বিশ্বকাপ বা কোপা আমেরিকা জিততে তার চেয়ে কেউই বেশি কষ্ট করেনি।’

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ

আমাদের দৈনিক পত্রিকা পড়ুন

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart