1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৬:৪৪ অপরাহ্ন

মুন্সীগঞ্জে পুকুরে মিললো মূর্তি ডিসির কাছে হস্তান্তর

প্রতিবেদকের নাম :
  • আপডেট সময় : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ২৩৮ জন সংবাদটি পড়েছেন
মুন্সীগঞ্জে পুকুরে মিললো মূর্তি ডিসির কাছে হস্তান্তর
শহর প্রতিনিধি : মুন্সীগঞ্জের একটি পুকুরে মাছ ধরতে গিয়ে পাওয়া গেল একটি বিষ্ণু মূর্তি। ধারণা করা হচ্ছে এটি কষ্টি পাথরের বিঞ্চমূতি। রোববার দুপুরের সংবাদকর্মীদের সহায়তায় মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদারের কাছে মূর্তিটি হস্তান্তর করা হয়।
জানা গেছে, গত ৫ নভেম্বর রামপালের হাতিমারা এলাকার একটি পুকুরে মাছ ধরার সময় পশ্চিম কাজী কসবা গ্রামের দুলাল হোসেন, সরদারপাড়া গ্রামের মিজানুর রহমান মিজান ও নারায়ণগঞ্জের গোপনগর এলাকার কাজী জহির রায়হানের জালে আটকা পড়ে একটি মূর্তি। পরে তারা ভয়ে কাউকে না জানিয়ে মূতির্টি দুলাল হোসেনের কাছে রক্ষিত রাখে। পরে নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জের সংবাদকর্মীদের সহায়তায় রোববার দুপুর ১২ টার দিকে মূর্তিটি জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদারের কাছে তারা হস্তান্তর করেন।
এ বিষয়ে মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার জানান, পুরার্কীতি আইন অনুযায়ী এটি ঐতিহাসিক নিদর্শন হয়ে থাকলে তা যাদুঘরে পাঠানো হবে। আপাতত মূর্তিটি মুন্সীগঞ্জ ট্রেজারিতে সংরক্ষণ করা হবে এবং নিরাপদ ভাবে হেফাজতে থাকবে। যাদুঘরকে জানানোর পর তারা যেভাবে সিদ্ধান্ত দেয়, সেভাবে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ