1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৭:১৮ পূর্বাহ্ন

যুগের চিন্তা ছাড়লেন সিনিয়র সাংবাদিক এজাজ কোরেশি

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ৩০২ জন সংবাদটি পড়েছেন
যুগের চিন্তা ছাড়লেন সিনিয়র সাংবাদিক এজাজ কোরেশি

বিশেষ প্রতিনিধি : নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত ‘দৈনিক যুগের চিন্তা’ ছেড়েছেন সিনিয়র সাংবাদিক এজাজ কোরেশি। গত ৩১ ডিসেম্বর পর্যন্ত তিনি পত্রিকাটির নির্বাহী সম্পাদক হিসেবে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। তিনি পত্রিকাটির দায়িত্ব নেওয়ার পর গত ১০ বছরে যুগের চিন্তাকে অনন্য এক উচ্চতায় নিয়ে যেতে সক্ষম হয়েছেন। তার দায়িত্ব পালনের সময়কালেই পত্রিকাটি পাঠক প্রিয়তা অর্জন করে। পত্রিকাটিতে এর আগেও অনেক সিনিয়র সাংবাদিক কাজ করেছিলেন। তবে কেউই বেশি দিন কাজ করতে পারেননি রহস্যজনক কারণে। এজাজ কোরেশিই একমাত্র সাংবাদিক যিনি দীর্ঘ ১০ বছর পত্রিকাটিতে দায়িত্বপালন করেছেন।
তবে কেন, কী কারণে এজাজ কোরেশি যুগের চিন্তা ছেড়েছেন তা নিশ্চিত হওয়া যায়নি। যুগের চিন্তা কর্তৃপক্ষও এ বিষয়ে মুখ খোলেননি। তবে এজাজ কোরেশি জানিয়েছেন, দীর্ঘ পথ পরিক্রমায় নতুনদের জন্য জায়গা ছেড়ে দিতে হয়। তাছাড়া পরিবারকে সময় দিতে এবং নিজেও একটু স্বস্তিতে থাকতেই তার এই সিদ্ধান্ত। এজাজ কোরেশির মতো আগের সিনিয়র সাংবাদিকদেরও পত্রিকাটি ছাড়ার কারণ অজানা ছিল।
এজাজ কোরেশি এর আগে স্বচ্ছ ইমেজধারী ‘দৈনিক সোজা সাপটা’ এবং দৈনিক ডান্ডিবার্তা’ পত্রিকায়ও নির্বাহী সম্পাদকের দায়িত্ব পালন করেন। এছাড়া বন্ধ হয়ে যাওয়া ‘দৈনিক বাংলা বাজার এবং দৈনিক খবরপত্র’ পত্রিকায় জেলা প্রতিনিধি হিসেবেও তিনি কাজ করেছেন।
এর আগেও যারা এ পত্রিকায় দায়িত্ব পালন করেছিলেন
এজাজ কোরেশির আগে পত্রিকাটিতে সিনিয়র সাংবাদিক নাহিদ আজাদ স্বপন, বিল্লাল হোসেন রবিন, শাহজাহান শামীম, রফিকুল ইসলাম জীবন নিষ্ঠার সঙ্গে কাজ করেছিলেন।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart