1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০১:৪৭ পূর্বাহ্ন

রূপগঞ্জে ইটালি প্রবাসী ও তার শ্বশুর বাড়ীর পরিবার হোম কোয়ারেন্টাইনে

প্রতিবেদকের নাম :
  • আপডেট সময় : শুক্রবার, ২০ মার্চ, ২০২০
  • ১২৬ জন সংবাদটি পড়েছেন
রূপগঞ্জে ইটালি প্রবাসী ও তার শ্বশুর বাড়ীর পরিবার হোম কোয়ারেন্টাইনে

 নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ইটালি প্রবাসী এক যুবকসহ তার পরিবারের সকলকে প্রশাসনের হস্তক্ষেপে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এছাড়া তথ্য গোপন করার দায়ের ১০হাজার টাকা জরিমানা করা হয় তাকে। শুক্রবার (২০ মার্চ) সকালে উপজেলার তারাবো পৌরসভার রূপসী এলাকায় ঘটনাস্থলে গিয়ে এ নির্দেশনা প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। এসময় তারে বাড়ীর সামনে নিষেধাজ্ঞার একটি পোষ্টার ঝুলিয়ে দেয়া হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম জানান, ৬ দিন পূর্বে রূপসী এলাকার তমিজউদ্দিনের জামাতা আরিফ হোসেন ইটালি থেকে ফিরে এয়ারপোর্ট থেকে পালিয়ে নিজ বাড়ী গাজীপুরের কাপাসিয়া চলে যান। সেখানে আশেপাশের লোকজন ইটালি প্রবাসী আরিফ ফিরে এসে হোমকেয়ারেন্টাইনে না গিয়ে বাড়ীতে আসার কারণে সবাই তাকে এড়িয়ে চলতে শুরু করেন এবং বাড়ীর বাইরে না বের হওয়ার জন্য তাকে চাপ প্রয়োগ করেন। এ কারনে প্রবাসী আরিফ শুক্রবার শ^শুর তমিজউদ্দিনের রূপসী এলাকায় এসে আশ্রয় নেন ও এলাকায় প্রকাশ্য ঘুরে ফেরা শুরু করেন। এদিকে বিষয়টি জানাজানি হয়ে গেলে রূপসী এলাকায় করোনা ভাইরাস আতংক ছড়িয়ে পড়ার আতংকে লোকজন ভয়ে ঘর থেকে বের হওয়া প্রায় বন্ধ করে দিয়েছে।
এ ঘটনা এলাকাবাসী শুক্রবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) অবহিত করলে তিনি ঘটনাস্থলে গিয়ে ইটালি প্রবাসী আরিফকে হোম কোয়ারেন্টাইনে রাখার জন্য নির্দেশ দেন এবং ওই বাড়িটাকে আইসোলেশন রাখার জন্য নির্দেশ প্রদান করেন। এছাড়া তথ্য গোপন রাখার দায়ে আরিফের শ্বশুর তমিজউদ্দিনকে দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় ১০ হাজার টাকা জরিমানা করেন এবং এই বাড়ির কোন লোক যেন বাইরে বের না হয় সে জন্য নির্দেশ প্রদান করেন ইউএনও। এসময় স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে উপজেলা প্রশাসন সে বাড়ির সামনে নিষেধাজ্ঞার একটি পোস্টার ঝুলিয়ে দেন।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ

আমাদের দৈনিক পত্রিকা পড়ুন

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart