1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ০৫:২৭ অপরাহ্ন

রূপগঞ্জে হাসপাতালে করোনা সন্দেহে ৩জন ভর্তি : পালালো অন্য রোগীরা

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ১১৫ জন সংবাদটি পড়েছেন
রূপগঞ্জে হাসপাতালে ৩ করোনা আক্রান্ত : পালালো অন্য রোগীরা

রূপগঞ্জে শনিবার সকালে করোনা ভাইরাসে(কোভিড-১৯) আক্রান্ত সন্দেহে ইটালী প্রবাসী এক যুবকসহ তার পরিবারের তিন জনকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফয়সাল আহমেদ। এদিকে করোনা আক্রান্ত রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন এমন খবরে হাসপাতাল থেকে পালিয়ে গেছে ভর্তি থাকা বেশ কয়েকজন সাধারন রোগী।
আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ ফয়সাল আহমেদ জানান, ৭দিন আগে রূপসী এলাকার তমিজউদ্দিনের মেয়ের জামাই ইটালী প্রবাসী আরিফ হোসেন এয়ারপোর্ট থেকে হোম কোয়ারেন্টাইনে না গিয়ে তার নিজ বাড়ী কাপাসিয়া চলে যান। ঘটনাটি এলাকায় জানাজানি হলে আরিফ দুইদিন আগে উপজেলার রূপসী এলাকায় শ^শুর তমিজউদ্দিনের বাড়ী উঠেন। এখানে তার অবাদ চলাফেরার কারনে এলাকাবাসী করোনা ভাইরাস আতংকে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করলে তিনি আরিফ সহ তার পরিবারে ১৫ জনকে নিজ বাড়ীতে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেন। এদিকে শনিবার সকালে উপজেলা প্রশাসন ইটালী প্রবাসী আরিফ তার স্ত্রী শিল্পী আক্তার ও শিশু মেয়ে আলিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টাইনে রাখেন। সেখানে হাসপাতালের ডাক্তাররা তাদের পর্যবেক্ষনে রেখেছেন। এদিকে করোনা আক্রান্ত রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন এমন খবরে আতংক ছড়িয়ে পরে হাসপাতালজুড়ে। ভর্তি হবার পর হাসপাতাল থেকে পালিয়ে গেছে বেশ কয়েকজন সাধারন রোগী।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সাঈদ আল মামুন বলেন, সারাদেশের মত এ উপজেলার কোন বাসিন্দা এই মুহুর্তে প্রবাস থেকে দেশে ফিরে এসেছেন বা করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে এমন ব্যাক্তিকে হোমকোয়ারেন্টাইন হিসেবে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যবেক্ষনে রাখার জন্য আলাদাভাবে সকল ব্যবস্থা করা হয়েছে। এখানে থাকা অবস্থায় যদি তাদের অবস্থার কোন অবনতি হয় তবে রাজধানীতে নির্দিষ্ট হাসপাতালে পাঠিয়ে দেয়া হবে ।##

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ

আমাদের দৈনিক পত্রিকা পড়ুন

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart