1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
সোমবার, ২০ জানুয়ারী ২০২০, ০৬:১৭ অপরাহ্ন

রূপগ‌ঞ্জের তিন চোর রিমা‌ন্ডে

নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ৩৩ জন সংবাদটি পড়েছেন
রূপগ‌ঞ্জের তিন চোর রিমা‌ন্ডে

কোর্ট প্রতিনিধি : রূপগঞ্জ থেকে চোরাইকৃত ইলেকট্রনিক্স, মোবাইল ফোন, ঔষধসহ সাড়ে ১১ লাখ টাকার মালামাল সিদ্ধিরগঞ্জ থেকে উদ্ধারের ঘটনায় গ্রেফতার তিন চোরকে ১ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।
বৃহস্পিতবার (২ জানুয়ারি) সকালের দিকে নারায়ণগেঞ্জর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাহিমদা খাতুন এই রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে পুলিশ অধিকতর তদন্তের স্বার্থে গ্রেফতার তিন জনকে ৭ দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে বিচারক ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
রিমান্ডকৃতরা হলেন, মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ির থানার আব্দুল্লাহপুর এলাকার মৃত জলিল মন্ডলের ছেলে মিন্টু মিয়া, সিদ্ধিরগঞ্জ থানার জালকুড়ি এলাকার আজিজ মৃধার ছেলে মনির ও সদর থানার মাইসদাইর এলাকার মৃত তারা মিয়ার ছেলে রিপন মিয়া।
রিমান্ডের সত্যতা নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর আসাদুজ্জামান। তিনি জানান, অধিকতর তদন্তের স্বার্থে পুলিশ তিন চোরকে ৭ দিন রিমান্ড আবেদন করলে শুনানি শেষে বিচারক ১ দিনের রিমান্ড মঞ্জুর করে আদেশ দিয়েছেন।
প্রসঙ্গত,১৮ ডিসেম্বর গভীর রাতে উপজেলার তারাবো পৌরসভার হাটিপাড়া এলাকার আনোয়ারা ড্রাগ হাউজ থেকে নগদ ৫৫ হাজার টাকা, মোবাইল ফোন ও ঔষধসহ সাড়ে ৬ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায় চোরের দল। এ ঘটনায় আনোয়ারা ড্রাগ হাউজের মালিক আব্দুর রউফ বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন। অভিযোগের ভিত্তিতে গত রোববার রাতে রূপগঞ্জ থানার এসআই নাজিম উদ্দিনের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানার জালকুড়ি এলাকা থেকে ঔষধ ও অন্যান্য স্থান থেকে চুরিকৃত দুই বোতল বিদেশী মদ, একটি পিকআপ ভ্যান, একটি ফ্রিজ, ইলেকট্্রনিক্স মালামালসহ মোট সাড়ে ১১ লাখ টাকার মালামাল উদ্ধার করে। এসময় চুরির সঙ্গে জড়িত মিন্টু মিয়া, মনির ও রিপন মিয়াকে গ্রেফতার করা হয়।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart