1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
সোমবার, ২০ জানুয়ারী ২০২০, ০৫:৩৬ অপরাহ্ন

সাবেক ছাত্রলীগ নেতা শারফুদ্দিন আর নেই

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ৩২ জন সংবাদটি পড়েছেন
সাবেক ছাত্রলীগ নেতা শারফুদ্দিন আর নেই

নারায়ণগঞ্জ শহর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মহানগর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক শারফুদ্দিন সুজন আর নেই। ৪ জানুয়ারি দিবাগত রাত আড়াইটায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইহলোক ত্যাগ করেছেন (ইন্নালিল্লাহে…রাজেউন)। রোববার বাদ জোহর বাবুরাইল জামে মসজিদে নামাজে জানাজা শেষে পাইকপাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়।
শারফুদ্দিন সুজন স্বৈরাচার বিরোধি আন্দোলনে স্কুল জীবনে সক্রিয় অংশ গ্রহন করেন। এছাড়াও কিশোর বয়সে বঙ্গবন্ধু হত্যার বিচার দাবিতে প্রচারিত লিফলেট বিলি করতেন। তখন এরকম কর্মসূচি প্রকাশ্যে পালন করা ঝুঁকি ছিল বলে কিশোরদের মাধ্যমে লিফলেট বিলি করা হতো।
এছাড়াও সুজন সমাজ সেবা মূলক কাজে জড়িত ছিলেন। ১৯৮৮ সালে ভয়াবহ বন্যা ও পরবর্তী পনর্বাস কার্যক্রমে অংশ নেন সূর্য্য সৈনিক নামে সংগঠনের মাধ্যমে। এছাড়া বিভিন্ন সামাজিক, ধর্মীয় ও ক্রীড়া সংগঠনের সাথে যুক্ত ছিলেন।
সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, প্যানেল মেয়র বিভা হাসান, শ্রমিকলীগ সভাপতি শুক্কুর মাহমুদ, সাবেক প্যানেল মেয়র মনির হোসেন, ব্যবসায়ি নেতা ও মিন্নতআলী র. মাজার শরিফের সভাপতি শহিদুল্লাহ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর যুবলীগ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল, দেওভোগ ইউনিয়ন আওয়ামী লীগ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ শারফুদ্দিনের মরদেহ দেখতে যান।
তার মৃত্যুতে বিভিন্ন সংগঠন গভীর শোক প্রকাশ করে রুহের মাগফেরাত কামনা করেছেন।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart