1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৭:৫২ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে খেলার মাঠ রক্ষার দাবিতে মানববন্ধন ও সমাবেশ

প্রতিবেদকের নাম :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯
  • ৬২ জন সংবাদটি পড়েছেন
সিদ্ধিরগঞ্জে খেলার মাঠ রক্ষার দাবিতে মানববন্ধন ও সমাবেশ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জে ১০নং ওয়ার্ডে ঐতিহ্যবাহী চিত্তরঞ্জন খেলার মাঠ রক্ষার দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার বিকালে খেলার মাঠে এবং নারায়ণগঞ্জ-আদমজী-চিটাগাংরোড সড়কের চৌধুরীবাড়ি বাসস্ট্যান্ডে এ কর্মসূচি পালন করা হয়। কর্মসুচিতে জনপ্রতিনিধি, এলাকাবাসী ছাড়াও বিপুল সংখ্যক স্থানীয় ও জাতীয় খেলোয়াড়রা অংশ নেয়।
বক্তারা বলেন, ধীরে ধীরে বিভিন্ন এলাকার খেলার মাঠ বিলীন হয়ে যাচ্ছে। ফলে এলাকার ছেলেরা খেলাধূলার কোন সুযোগ পাচ্ছে না। চিত্তরঞ্জন মাঠে খেলাধূলা করে অনেক খেলোয়াড় তৈরী হয়েছে। তারা অনেকেই এখন জাতীয় পর্যায়ে খেলছে। ইতিমধ্যে মাঠটি সংস্কারের জন্য নারায়ণগঞ্জ সিটি করপোরেশন উদ্যোগ নিয়েছে। সংস্কার কাজ চলাকালীন আকষ্মিকভাবে কাজ বন্ধ করে দিয়েছে বিটিএমসি কর্তৃপক্ষ। আমরা মনে করি, মাঠটি নিয়ে গভীর ষড়যন্ত্র শুরু হয়েছে। তাই এলাকার এতিহ্যবাহী এই মাঠটি রক্ষার দাবি জানাচ্ছি আমরা।
নাসিকের ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকনের সভাপতিত্বে কর্মসূচিতে বক্তব্য রাখেন, নাসিকের প্যানেল মেয়র-৩ মিনোয়ারা বেগম, সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, কাউন্সিলর আরিফুল হক হাসান, রুহুল আমিন মোল্লা, সাবেক জাতীয় দলের ফুটবলার এস এম সালাউদ্দিন মন্ডল, সিদ্ধিরগঞ্জ থানা
সোনালী অতীত ক্লাবের সভাপতি মো: মোতালিব, সেক্রেটারী সুজন ভুইয়া, উজ্জীবন সোস্যাল অর্গানাইজেশন ক্লাবের সভাপতি মাকসুদুর রহমান,জাতীয় দলের ক্রিকেটার মো: শরীফ, জাহাঙ্গীর আলম,জি কে এস পি ক্লাবের সভাপতি গাজী সেলিম,সেক্রেটারি দেলোয়ার হোসেন, আওয়ামীলীগ নেতা মহসিন ভুইয়া, যুবলীগ নেতা কামরুল হাসান বাবু, উজ্জীবন সোস্যাল অর্গানাইজেশন ক্লাবসহ বিভিন্ন ক্লাবের ও সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ