1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ০৭:১৯ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে মাদক, ইভটিজিং, গুজব ও জঙ্গীবাদ বিরোধী র‌্যালি

প্রতিবেদকের নাম :
  • আপডেট সময় : শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯
  • ৪৬ জন সংবাদটি পড়েছেন
সিদ্ধিরগঞ্জে মাদক, ইভটিজিং, গুজব ও জঙ্গীবাদ বিরোধী র‌্যালি

নিউজ নারায়ণগঞ্জ ডটনেট: সিদ্ধিরগঞ্জের আদমজী কদমতলী এলাকায় ‘বদল’ সামাজিক সংগঠনের বর্ষপূর্তি উপলক্ষে মাদক, ইভটিজিং, গুজব ও জঙ্গীবাদ বিরোধী র‌্যালি শুক্রবার বিকালে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুল ফারুক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সংরক্ষিত (৪, ৫ ও ৬) নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন, সমাজ সেবক শামীম ঢালী, মাহসিন শেখ, মোল্লা মোঃ সাখাওয়াত হোসেন জহির হুজুর, সবুর প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে ওসি কামরুল ফারুক বলেন, মাদক একটি মরন নেশা। এই নেশার কবলে পড়ে তরুন ও যুবসমাজ ধংসের দিকে যাচ্ছে। মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাজীবন নস্ট হয়ে যাচ্ছে। তাই মাদকের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে।
এলাকারবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনার সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করেই আপনাকেই সবার আগে সচেতন হতে হবে। এলাকার তরুন ও যুব সমাজকে রক্ষার দায়িত্ব আপনাদের। আপনি আপনার সন্তানের প্রতি যত বেশী সচেতন থাকবেন তত বেশি সে নিরাপদ থাকবে।
আর যদি কাউকে মাদক বিক্রি ও সেবন করতে দেখেন আপনারা তাকে আটক করে আমাদের খবর দিবেন। আমরা এসে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবো। এছাড়াও আমাদের পুলিশ সব সময় তৎপর থাকবে। কাউকে ছাড় দেয়া হবে না।
তিনি আরো বলেন, আমাদের কোন পুলিশ সদস্যও যদি মাদককের সাথে জড়িত থাকে এমন তথ্য যদি আপনাদের কাছে থাকে সেটাও আমাদের জানাবেন। আমরা তদন্ত করে ওই পুলিশ সদস্যের বিরুদ্ধে সব ধরনের শাস্তিমূলক ব্যবস্থা নিবো।
ইভটিজিং নিয়ে এলাকার যুবকদের উদ্দেশ্যে তিনি বলেন, তুমি যদি আজকে একটি মেয়েকে ইভটিজিং করো। কালকে তোমার বোনকে আরেকজন ইভটিজিং করবে। তাই এই বখাটেপনা থেকে সবাইকে দুরে থাকতে হবে।
পরিশেষে তিনি বলেন, গুজবে আপনারা কান দিবেন না। গুজবে আর্থিক ক্ষতির পাশাপাশি যে কোনো নিরপরাধ মানুষের প্রাণহানি ঘটতে পারে। তাই গুজবে কান না দিয়ে শোনা তথ্য ভালো করে যাচাই-বাছাই করবেন।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ

Customized By NewsSmart