1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
  2. robinnganj@gmail.com : newsnganj newsnganj : newsnganj newsnganj
শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৮:০৫ অপরাহ্ন

সুবিধাবঞ্চিত শিশুদের ‘স্বপ্নের রাজ্যে একদিন’

প্রতিবেদকের নাম :
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ৫০ জন সংবাদটি পড়েছেন
সুবিধাবঞ্চিত শিশুদের ‘স্বপ্নের রাজ্যে একদিন’

বিশেষ প্রতিবেদক : স্বপ্নের রাজ্যে একদিন’ কাটানোর সুযোগ পেয়েছে নারায়ণগঞ্জের সুবিধাবঞ্চিত ৭০ শিশু। একদিনের জন্য তাদের এ আনন্দ-উৎসবে মেতে ওঠার সুযোগ করে দিয়েছে বসুন্ধরা এলপি গ্যাস। শিশুদের সবাই যেন এমন উপলক্ষ পেয়ে সব দুঃখ-আক্ষেপ ভুলে সবার সঙ্গে মিলে উদযাপনে মেতে ওঠে।

শুক্রবার (২৯ নভেম্বর) নারায়ণগঞ্জের ফতুল্লার পঞ্চবটীতে ফ্যান্টাসি পার্ক অ্যাডভেঞ্চার ল্যান্ডে শিশুদের জন্য বসুন্ধরা এলপি গ্যাস ‘স্বপ্নের রাজ্যে একদিন’ শীর্ষক এ আয়োজন করে। আয়োজনের সহযোগী সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করা সংগঠন ‘ব্যাচ-থার্টিন’।

সকালে সুবিধাবঞ্চিত শিশুদের ফুল ও চকোলেট দিয়ে বরণ করে নেন আয়োজকরা। শুভেচ্ছা বিনিময়, পরিচয়পর্বের পর শিশুরা অ্যাডভেঞ্চার ল্যান্ডের বিভিন্ন রাইডে উঠে আনন্দ উপভােগ করে।

এ আয়ােজনে উপস্থিত ছিলেন বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব সেলস জাকারিয়া জালাল এবং এজিএম (সেলস) আতাউর রহমান।

শিশুদের উপহার দেওয়ার পর জাকারিয়া জালাল বাংলানিউজকে বলেন, বসুন্ধরা গ্রুপ সবসময় সামাজিক দায়দায়িত্ব থেকে বিভিন্ন সামাজিক কাজ করে থাকে। বসুন্ধরা এলপি গ্যাসের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে এ ব্যতিক্রমধর্মী আয়োজন সেই সামাজিক দায় থেকেই। সবাইকে না পারলেও অন্তত আমাদের ও আমাদের পরিবারের সঙ্গে ৭০ জন সুবিধাবঞ্চিত শিশুকে নিয়ে আমরা দিনব্যাপী এ আয়োজন করেছি। এ আয়োজনে আমরা সকাল থেকে বিকেল পর্যন্ত তাদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেবো, একসঙ্গে পার্কের বিভিন্ন রাইডে চড়বো। আমরা একসঙ্গে এখানে খাবো এবং সবাইকে নিয়ে উৎসবের পাশাপাশি তাদের জন্য কিছু উপহারও দেয়া হবে।

তিনি বলেন, আমরা সবসময়ই আমাদের ডিস্ট্রিবিউটর, বিভিন্ন গ্রাহক, ক্রেতা-বিক্রেতা ও সমাজের বিভিন্ন শ্রেণীর মানুষকে নিয়ে নানা অনুষ্ঠানের আয়োজন করে থাকি। এর মধ্যে শিশুদের নিয়ে এ আয়োজনও যুক্ত হয়েছে। প্রাথমিকভাবে আমরা ৭০ জন শিশুকে নিয়ে আজকে এ আয়োজন করছি এবং আগামীতে আমরা আমাদের সমাজের সুবিধাবঞ্চিত এ শিশুদের নিয়ে আরও বড় পরিসরে অনুষ্ঠান করার চেষ্টা করবো।

এদিকে সকাল থেকেই ৭০ শিশুকে এ উৎসবে দেখা গেছে বেশ আনন্দ উৎসব করতে। তারা সবাই একে অপরের সঙ্গে মিলে বিভিন্ন রাইডে চড়া, হই-হুল্লোড় করার পাশাপাশি পুরো পার্কেই আনন্দ করে সময় কাটাচ্ছিল।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সেক্টর ‘এ’ এর ম্যানেজার (মিডিয়া ও পিআর) কাজী রােকন উদ্দিন, বসুন্ধরা এলপি গ্যাসের ব্র্যান্ড ম্যানেজার সজীব রাজ বর্মণ, ‘ব্যাচ-থার্টিন’র ফাউন্ডার ফাহিম শাহরিয়ার আদর, কো-ফাউন্ডার ফাহিম চৌধুরী প্রমুখ।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ বিভাগের আরও সংবাদ