1. admin@newsnarayanganjbd.com : newsnarayanganj :
শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০২:৫৭ পূর্বাহ্ন

হাসপাতালের সামনে হাত ধোয়ার ব্যবস্থা করলেন আজমেরী ওসমান

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০
  • ১১৪ জন সংবাদটি পড়েছেন
হাসপাতালের সামনে হাত ধোয়ার ব্যবস্থা করলেন আজমেরী ওসমান

করোনা সংত্রমন রোধে সাধারণ মানুষের জন্য হাত ধোয়ার বিশেষ ব্যবস্থা করেছেন প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান তনয় আজমেরী ওসমান। ২৪ মার্চ মঙ্গলবার রাতে খানপুর হাসপাতাল সংলগ্ন সড়কে ১২শত লিটারের একটি পানির ট্যাংক স্থাপন করে জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেন তিনি।

এছাড়াও শহরের চাষাড়া, আইইটি স্কুল, বিসিক শিল্প নগরী, গাবতলী সহ বিভিন্নস্থানে এই বিশেষ ব্যবস্থা করা হয়েছে। নাসিম ওসমান স্মৃতি দুস্থ্য ও জনকল্যান ফাউন্ডেশনের ব্যানারে আজমেরী ওসমানের সাবির্ক ব্যবস্থাপনায় দেয়া হয়েছে সচেতনতামূলক লিফলেট ও মাস্ক।

এ প্রসঙ্গে আজমেরী ওসমান বলেছেন, সকলের উদ্দেশ্যে এটুকুই বলবো সবাই যেন সচেতনতা অবলম্বন করে। করোনা সংক্রমন রোধে যা যা করণীয় তা অনুসরণ করে। তাছাড়া যারা বিদেশ থেকে এসেছেন, অনুরোধ থাকবে তারা যেন স্বইচ্ছায় নিজ পরিবার ও দেশ ও জাতির স্বার্থে হোম কোয়ারেন্টিন মেনে চলবেন। প্রয়োজনে চিকিৎসকের পরার্মশ নিবেন। সরকার যে নির্দেশ দিয়েছে তা সঠিকভাবে পালন করুন এবং আল্লাহর কাছে নামাজ পড়ে বেশী বেশী প্রার্থনা করুন।

তিনি আরো বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতার প্রথম শর্ত হচ্ছে হাত ধোয়া। মূলত পথচারীদের সচেতন করে তুলতেই হাত ধোয়ার এ কর্মসূচির উদ্যোগ নেয়া হয়েছে। যারা রাস্তায় থেকে কাজ করে। রিক্সা চালকরা চাইলেও সময় মতো হাত ধুতে পারেন না। তারা একটু পর পর হাত ধুতে পারলেও অন্তত এই ভাইরাসের সংক্রমন থেকে মুক্তি পাবে।

এসময় উপস্থিত ছিলেন, নাসিম ওসমান স্মৃতি দু:স্থ কল্যাণ ফাউন্ডেশন এর সভাপতি তরিকুল ইসলাম লিমন, সেলিম, মনির, অলিদ, সনেট, মুন্না প্রমূখ।

সংবাদটি আপনার ভাল লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ

আমাদের দৈনিক পত্রিকা পড়ুন

সর্বস্বত্ব সংরক্ষিত নিউজ নারায়ণগঞ্জ বিডি ডট নেট
Customized By NewsSmart