আড়াইহাজারে এখন আধুনিক গ্রাম : বাবু

0
16
আড়াইহাজারে এখন আধুনিক গ্রাম : বাবু

নিজস্ব প্রতিবেদক : এমপি নজরুল ইসলাম বাবু বলেন, এই স্কুলের দ্বিতীয় ভবন করে দেয়া হয়েছে। চার তলা ভবন করা হবে, স্কুলে আপনার সন্তানদের পাঠাবেন। ১০ বছরে নতুন নতুন শিক্ষার্থী বের হচ্ছে। এ উপজেলায় চোর ডাকাতের বসবাস ছিল, এখন এটি শিক্ষিত আধুনিক গ্রাম হয়েছে। বিদেশে অনেক থাকেন, তারা উন্নত হচ্ছেন। এখানে জায়গা বিক্রি এখন স্বর্ণের দামে মত হয়ে গেছে।
বুধবার (১৬ অক্টোবর) বিকেলে আড়াইহাজার ৬৭নং চারিগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় ও নোয়াদ্দা নজরুল ইসলাম বাবু সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নারায়ণগঞ্জ জেলা পরিষদ কর্তৃক মেধাবী ছাত্র ছাত্রীদের স্কুল ব্যাগ, খাতা ও কলম বিতরণ উদ্বোধনকালে তিনি ওই কথা বলেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন।
এমপি বাবু বলেন, যে সন্তান মায়ের দোয়া না নেয়, সে ছেলে মেয়ের জীবনের কোনো দাম নেই। সরকার শিক্ষিকদের বেতন দ্বিগুন করে দিয়েছে, নতুন নতুন শিক্ষা ভবন নির্মাণ করে দিচ্ছে। বছরে নতুন বই দেয়া হচ্ছে, নতুন ড্রেস দেয়া হবে। স্কুলের শিক্ষার্থীদের খাবার দেয়ার চেষ্টা করেছে।
তিনি বলেন, খালেদা জিয়ার আমলে এত উন্নয়ন হয়নি, যারা উন্নয়ন করিনি তাদের ভোট দিবেন না। খালেদা জিয়াকে ভোট দিবেন না। তারা দুর্নীতিবাজ, এখন সাজাপ্রাপ্ত হয়ে জেল খাটছেন। আড়াইহাজার বিশাল বিশাল উন্নয়নের পরিকল্পনা করেছি, বাস্তবায়নে চলছে কাজ। আনোয়ার হোসেন তিনি আমাদের সিনিয়র নেতা, তার প্রতি আমাদের শ্রদ্ধা ও ভালবাসা আছে থাকবে।
বাবু আরও বলেন, ২২ টাকার বিনিময়ে দুপুরে ভালো খাবার সার্ভিস স্কুলে চালু করবেন প্রধানমন্ত্রী। বছরের শুরুতে বিনামূল্য বইয়ের সাথে স্কুল ড্রেস, জুতা ও মোজা দেয়া হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম, জেলা পরিষদের সদস্য মাহবুবে রহমান রোমান, খোরশেদ আলম, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান হেলো সরকার, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা রহমান, সাতগ্রাম ইউপি চেয়ারম্যান অদুদ মাহমুদ, এনাজুর রহমান চৌধুরী প্রমূখ।
এতে সভাপতিত্ব করেন, ৬৭নং চারিগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাহফুজুর রহমান চন্দন ও নোয়াদ্দা নজরুল ইসলাম বাবু সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি মাহমুদুল হাসান ফয়সাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here