মাসুমের মামলায় ডিশ বাবুর ছেলে কারাগারে

0
12
মাসুমের মামলায় ডিশ বাবুর ছেলে কারাগারে

কোর্ট প্রতিনিধি : আ’লীগ নেতা ও নাসিকের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু ওরফে ডিশ বাবুর ছেলে রিয়েনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ৯টায় শহরের পাইকপাড়া এলাকা থেকে আটক করা হয়। গত ১৩ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রিয়েন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতিকে নিয়ে বিরুপ মন্তব্য করেছিলেন। ওই ঘটনার প্রেক্ষিতেই গ্রেফতাার করা হয়। এদিকে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতির দায়েরকৃত ডিজিটাল আইনে দায়ের করার মামলায় আ’লীগ নেতা ডিস বাবুর ছেলে এমআরকে রিয়েনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। গতকাল বুধবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালত এই আদেশ দেন। এরআগে রিয়েনের পক্ষে তার আইনজীবীরা আদালতে জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন। এসব তথ্য নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের পরিদর্শক মো.আব্দুল হাই
সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান জানান, রিয়েনের বিরুদ্ধে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এডভোকেট মাহবুবুর রহমান মাসুম বাদী হয়ে তথ্য প্রযুক্তি আইনে একটি মামলা করেছেন। ওই মামলার গ্রেক্ষিতেই তাকে গ্রেফার করা হয়েছে।
উল্লেখ্য, গত ১৩ অক্টোবর জেলা আইনশৃৃঙ্খলা কমিটির সভায় প্রেস ক্লাবের সভাপতি এড. মাহাবুবুর রহমান মাসুম বলেন, নারায়ণগঞ্জ আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন, একজন বিতর্কিত ব্যক্তি। আবদুল করিম বাবু যিনি ডিশ বাবু হিসেবে পরিচিত তিনি এর ম্যানেজিং কমিটির সভাপতি। কিছুদিন আগে নানা মামলায় জেল খেটেছেন। এই অবস্থায় ডিস বাবুর ফের যখন বিতর্কে জড়িয়ে পড়ছেন তখন ডিস বাবুর পুত্র রিয়েন প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুদকে রাজাকার পুত্র বলার পাশাপাশি জনতা ব্যাঙ্কের টাকা আত্মসাৎকারী হিসেবে বিরুপ মন্তব্য করে সেই বিতর্কের আত্তাপ আরো বাড়িয়ে দিয়েছে।
আ’লীগ নেতা আব্দুল করিম বাবু ওরফে ডিস বাবুর ছেলে রিয়েন ফেসবুকে লিখেছেন, সভাপতি এড মাসুম তুই রাজাকারের সস্তান, তুই জনতা ব্যাংকের কোটি কোটি টাকা মাত্মসাৎ করেছো বাংলা সিমেন্ট নামে। তোর মতো বাটপার প্রেসক্লাবের সভাপতি কেমনে হয়। আমরা কিন্তু নারায়ণগঞ্জ এর সস্তান তোদের মত দালালদের নারায়ণগঞ্জ ছাড়া করা উচিত। সে আরও লিখেছে, তোদের মত লোকেরা আমাদের সুন্দর নারায়ণগঞ্জকে নষ্ট করতেছস। একজন জনপ্রিয় কাউন্সিল আব্দুল করিম বাবু এর নামে কথা বলার আগে ভাবা উচিত ছিলো সে যদি রাস্তায় নামে ৫০ হাজার লোক সাথে নিয়ে নামবে। পালানোর সুযোগ পাবি না। আমাদের শক্তি আমাদের সৎ সাহস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here