বন্দরে গার্মেন্ট কর্মী গণধর্ষিত গ্রেফতার ২

0
14
বন্দরে গার্মেন্ট কর্মী গণধর্ষিত গ্রেফতার ২

বন্দর প্রতিনিধি : নারায়ণগঞ্জের বন্দরে এক গার্মেন্ট কর্মী গণধর্ষণের শিকার হয়েছে। সোমবার রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে উপজেলার কুঁড়িপাড়া খালপার এলাকার ওই ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জড়িত দুই ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো-কুঁড়িপাড়া এলাকার আব্দুল জলিলের ছেলে ছগির (২২) ও একই এলাকার মৃত আকবর আলীর ছেলে আরমান (২০)। এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদি হয়ে মঙ্গলবার সকালে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, সোমবার রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে ওই গার্মেন্ট কর্মী বন্দরের কুঁড়িপাড়া খালপাড় রাস্তার পাশে জনৈক রনির পরিত্যক্ত ঘরের কাছে পৌছালে গ্রেফতারকৃতরা পেছন থেকে মুখ চেপে ধরে জোরপূর্বক ওই গার্মেন্ট কর্মীকে ঘরের ভেতরে নিয়ে যায় এবং তার পরিধেয় ওড়না দিয়া মুখ বেঁধে পালাক্রমে ধর্ষণ করে।

মেয়েটি অসুস্থ অবস্থায় বাড়ি ফিরে কান্নাকাটি করে এবং তার পরিবারকে ঘটনার বিস্তারিত জানায়। মেয়ের কাছ থেকে সব শুনে তার বাবা বিচারের দাবিতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৭নম্বর ওয়ার্ড কাউন্সিলর বাবুলের স্মরণাপন্ন হয়। তিনি ঘটনার বিস্তারিত শুনে পুলিশকে অবহিত করলে পুলিশ অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করেন।

গতকাল মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ দেড়শ শয্যা জেনারেল হাসপাতালে ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here