জয়নালের নারী কেলেঙ্কারীর তদন্ত শুরু

0
17
জয়নালের নারী কেলেঙ্কারীর তদন্ত শুরু

বন্দর প্রতিনিধি : বন্দর উপজেলা কৃষি অফিসের প্রত্যাহার হওয়া সেই উপ সহকারি উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা জয়নালের নারী কর্মচারীর সাথে অনৈতিক কর্মকান্ডের ঘটনায় তদন্ত শুরু হয়েছে।৫ নভেম্বর মঙ্গলবার সকাল ১১ টায় ৩ সদস্যের তদন্ত কমিটি বন্দর উপজেলা কৃষি অফিসে এসে তদন্তের কাজ শুরু করেন।
এ সময় অভিযুক্ত সেই জয়নাল ও নারী কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করা হয়। তদন্তে উপস্থিত ছিলেন প্রধান কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের নারায়ণগঞ্জ জেলা প্রশিক্ষণ অফিসার ড. গোলাম মোস্তফা, সদস্য অতিরিক্ত উপ পরিচালক মোঃ মুরাদুল হাসান ও সদর উপজেলা কৃষি অফিসার আবুল গাফ্ফার।
তদন্ত কমিটির প্রধান ড. গোলাম মোস্তফা জানান, বিষয়টি তদন্ত করছি আমরা ৭ দিনের মধ্যে তদন্ত শেষ করব। তবে তদন্তের স্বার্থে সময় বাড়তে পারে। তদন্ত কমিটি ভিডিও ফুটেজ দেখেন এবং দুই জনকেই জিজ্ঞাসাবাদ করেন।
নাম প্রকাশ না করার শর্তে সংশ্লিষ্ট অফিসের একজন কর্মকর্তা জানান, তদন্ত কমিটি প্রথমে সাধারণ ভাবে চিন্তা করেছিল যে আজকের মধ্যে তদন্ত শেষ করে বিষয়টি মিমাংসা করে ফেলবেন। তবে গণমাধ্যম কর্মীরা এ বিষয়ে জানতে চাওয়ায় তদন্ত কমিটি নড়েচড়ে বসেন। তারা সঠিক তদন্তের দিকে এগোচ্ছেন বলে জানা গেছে।
এদিকে লম্পট জয়নালের লালসার শিকার কৃষি অফিসের মহিলা কর্মচারীর স্বামী জয়নাল আবেদীন বলেন, উপ সহকারি কৃষি সম্প্রসারণ অফিসার জয়নাল আবেদীন অনেক খারাপ লোক আমি যখন এ অফিসে ছিলাম তখন একদিন আমি তার দুর্নীতির জন্য তাকে মারধর করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here