স্বরাষ্ট্রমন্ত্রীর চোখ রাঙ্গানিতে পালালেন এসপি হারুন

0
6
স্বরাষ্ট্রমন্ত্রীর চোখ রাঙ্গানিতে পালালেন এসপি হারুন

নিজস্ব প্রতিবেদক : ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে নারায়ণগঞ্জে এসেছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। এসময় এসপি হারুন আর রশীদ সেখানে যেয়ে উপস্থিত হন। স্বরাষ্ট্রমন্ত্রী তাকে দেখেই বড় বড় চোখ করে দেন চোখ রাঙ্গানী। এসময় এসপি হারুনকে বলেন তুমি এখানে কেন? নো নো এটি হতে পারে না বলে ক্ষুদ্ধ হয়ে উঠেন স্বরাষ্ট্রমন্ত্রী। মুহুর্তেই অনুষ্ঠান স্থল থেকে সটকে পড়েন। এরপর থেকে সেই অনুষ্ঠানেও আর দেখা যায়নি এসপি হারুনকে। ৬ নভেম্বর বুধবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০১৯ উপলক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথির উপস্থিত হন স্বরাষ্ট্রমন্ত্রী।
এর আগে গত ৩ নভেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন আর রশীদকে পুলিশ হেড কোয়াটারে বদলি করা হয়েছে। এরপরও তার নারায়ণগঞ্জ অবস্থান করছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বেলা ১১টায় রূপগঞ্জের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে সরকারি গাড়িতে অনুষ্ঠানস্থলে আসেন স্বরাষ্ট্রমন্ত্রী। এসময় তাকে রিসিভ করতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন।
স্বরাষ্ট্রমন্ত্রী গাড়ি থেকে নেমেই জেলা প্রশাসক জসিম উদ্দিনের সঙ্গে হাসিমুখে কথা বলেন। কথা বলার এক পর্যায়ে স্বরাষ্ট্রমন্ত্রী ঘাড় ঘুরিয়ে স্যালুট দেওয়া অবস্থায় এসপি হারুনকে দেখতে পান। সঙ্গে সঙ্গে তিনি এসপি হারুনকে উদ্দেশ্যে করে বলেন, তুমি এখানে কেন?। নো নো বলে ক্ষুব্ধ হন তিনি। তবে প্রতিউত্তরে এসপি হারুন কিছুই বলেননি। পরে তিনি কোন কিছু না বলে অনুষ্ঠানের মঞ্চের দিকে চলে যান। এ বিষয়ে উপস্থিত প্রশাসনিক কর্মকর্তারা কেউ কিছু বলতেও রাজি হননি।
আয়োজকদের সূত্রে জানা যায়, এ অনুষ্ঠানে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের (সুরক্ষা ও সেবা) সচিব মো: শহীদুজ্জামান, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহা-পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল সাজ্জাদ হোসেন, পাসপোর্ট অধিদপ্তরের মহা-পরিচালক মেজর জেনারেল শাকিল আহমেদকে অতিথি করা হয়। এছাড়াও প্রশাসনের অনেকেই অতিথিদের তালিকা ছিলেন কিন্তু এসপি হারুনের নাম সেই তালিকায় ছিল না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here